সোশ্যাল মিডিয়ায় চরম হেনস্থার শিকার! ‘ন্যায়’ বিচার চেয়ে প্রণব-কন্যার চিঠি রাহুল গান্ধীর কাছে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী যখন চরম ব্যস্ত দেশ জুড়ে ন্যায় যাত্রায় , তখন রাহুলের কাছে ন্যায় চেয়েই চিঠি লিখলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। তাঁর আরও দাবি তিনি ক্রমশ হেনস্থার শিকার হচ্ছেন দিনের পর দিন। সোশ্যাল মিডিয়ায় তাঁর বাবাকে নিয়েও কিছু লোকজন ক্রমাগত mকটু কথা বলছে। কংগ্রেস নেতৃত্বকে একাধিকবার জানানোর পরও কোনও লাভ হয়নি বলে তিনি দাবি করেছেন । তাই এবার সরাসরি রাহুল গান্ধীকে চিঠি লিখলেন তিনি । শুক্রবার সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশও করেছে শর্মিষ্ঠা। তাঁর আরও অভিযোগ, যে ব্যক্তি তাঁকে হেনস্থা করছেন, তাঁর সঙ্গে কংগ্রেসের ঘনিষ্ঠ যোগাযোগও রয়েছে। তিনি উল্লেখ এমনকি করেছেন নবীন শাহি নামে এক ব্যক্তির এক্স হ্যান্ডেলের কথাও ।

শর্মিষ্ঠা মুখোপাধ্যায় আরও দাবি করেছেন, কখনও কখনও তাঁর ও তাঁর বাবার সম্পর্কে নোংরা ভাষা ব্যবহার করছেন ওই ব্যক্তি। তিনি চিঠিতে এও উল্লেখ করেছেন ওই ব্যক্তিকে এক্স মাধ্যমে ফলো করেন এমনকি একাধিক কংগ্রেস নেতাও । প্রণব মুখোপাধ্যায় সম্পর্কে অশ্লীল মন্তব্য করা হয়েছে বলেও চিঠিতে উল্লেখ করেছেন তিনি । তাই এবার তিনি ন্যায় বিচার চান। শর্মিষ্ঠা লিখেছেন, আমি একজন মহিলা হিসেবে ন্যায় চাইছি। আপনার ন্যায়ের স্লোগান যেন শুধুই যেন না হয়ে থাকে স্রেফ নির্বাচনের স্লোগান।

তবে শুধু রাহুল গান্ধীকেই চিঠি লেখেননি শর্মিষ্ঠা। এ বিষয় তিনি দৃষ্টি আকর্ষণ করেছেন এমনকি কংগ্রেসের অন্যান্য শীর্ষনেতাদেরও। এক্স মাধ্যমে জয়রাম রমেশকেও ট্যাগ করেছেন তিনি। রাহুলের উদ্দেশে তিনি লিখেছেন, এরা আপনার ফলোয়ার। ঐতিহ্যবাহী একটা রাজনৈতিক দলকে নীচে নামিয়ে ফেলেছেন বলেও শর্মিষ্ঠা রাহুলকে কটাক্ষ করেছেন। দলের সদস্যদের সম্পর্কে কটু কথা বলার পরও দলের নেতা-নেত্রীদের থেকে কীভাবে কোনও ব্যক্তি এতো সমর্থন পাচ্ছেন , এই প্রশ্ন তুলেছেন তিনি। চিঠিতে শর্মিষ্ঠার আরও বক্তব্য, “রাহুল গান্ধী ন্যায়ের কথা বলছেন, তাই আমিও ন্যায় চাইছি। যদি ধরেও নি এই ব্যক্তি একজন সাধারণ সমর্থক , তা সত্ত্বেও রাহুল গান্ধীর উচিত অন্তত অভিযোগ দায়ের করা পুলিশের কাছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *