এক মহা বাম্পার অফার পর্যটকদের জন্য! এবার ঐতিহ্য়মণ্ডিত মহিষাদল রাজবাড়িতে থাকা-খাওয়ার সুযোগ মিলবে নামমাত্র সামান্য খরচে!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পূর্ব মেদিনীপুরের মহিষাদল রাজবাড়িএরাজ্যের পর্যটন মানচিত্রে বহু আগে থেকেই পাকাপোক্ত জায়গা করে নিয়েছে। পর্যটকদের স্বার্থে এবার ফের একবার দুরন্ত উদ্যোগ মহিষাদল রাজবাড়ি কর্তৃপক্ষের। ৭ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-এর দিন পর্যন্ত অভাবনীয় অফার মিলছে। এই এক সপ্তাহের মধ্যে মহিষাদল রাজবাড়িতে গেলে পর্যটকরা আকর্ষণীয় পুরস্কারের পাশাপাশি খাওয়া-দাওয়ার উপরেও বিশেষ ছাড় পাবেন।

রাজ্যের পর্যটন মানচিত্রে বিশেষ স্থান করে নিয়েছে মহিষাদল রাজবাড়ি। সেই রাজবাড়িতে এরাজ্যের বিভিন্ন প্রান্ত এমনকী ভিনরাজ্য থেকেও ভিড় জমায় পর্যটকের দল। এবার পর্যটকদের কথা ভেবেই মহিষাদল রাজবাড়ির ফুলবাগ রাজ প্যালেসে খোলা হয়েছে ‘রাজার হালে’ক্যাফে।

মহিষাদল রাজ পরিবার ও ‘রাজার হালে ক্যাফে’র পক্ষ থেকে ৭ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত রোজ ডে -তে রোজ বা গোলাপ, চকোলেট ডে -তে চকোলেট, টেডি ডে-তে টেডি উপহার হিসেবে দেওয়ার পাশাপাশি ১০০০ টাকার খাওয়াদাওয়ার উপর ১৪ শতাংশ ছাড়ের ব্যবস্থা থাকছে। ৭ ফেব্রুয়ারি রোজ ডে-তে মহিষাদল রাজ প্যালেসে যে সমস্ত পর্যটকেরা গিয়েছেন তাঁদের হাতে একটি করে গোলাপ তুলে দেওয়া হয়েছে। রোজ ডে-তে গোলাপ উপহার হিসাবে পেয়ে খুশি আগত পর্যটকেরা।

রাজ পরিবারের অন্যতম সদস্য শৌর্য প্রসাদ গর্গ জানান, মহিষাদল রাজবাড়িতে আগত পর্যটকদের আনন্দ দিতে ভালোবাসার দিনগুলিতে বিশেষ উপহারের ব্যবস্থা করা হয়েছে। “রাজার হালে ক্যাফে”-এর দায়িত্বে থাকা দিগবিজয়ী পাল জানান, মহিষাদল রাজবাড়ি পরিদর্শন করতে বহু পর্যটক আসেন। তাঁদের ভালোবাসার বিশেষ দিনগুলিতে উপহার দেওয়ার পাশাপাশি খাবারের উপরে ১৪ শতাংশ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *