সৌরভের লগ্নি এবার বাংলায় ,স্পেন থেকেই মহারাজের বিরাট বার্তা মুখ্যমন্ত্রীর সফরসঙ্গী হয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাংলায় লগ্নি সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বাংলার দাদার হাত ধরেই রাজ্যে নতুন কর্মসংস্থানের সুযোগ সামনেই। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়ের সঙ্গে স্পেন সফরে রয়েছেন সৌরভও। শুক্রবার মাদ্রিদের শিল্প বাণিজ্য বৈঠকের মঞ্চ থেকেই পশ্চিমবঙ্গে লগ্নির ঘোষণা মহারাজের।

সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই জানিয়েছেন, রাজ্যে তৃতীয় ইস্পাত কারখানা শুরু হতে চলেছে। এর জন্য রাজ্য সরকারকে ধন্যবাদও জানিয়েছেন মহারাজ। সৌরভ আরও জানান, অনেকেই তাঁকে শুধু খেলাধূলার লোক বলেই মনে করেন। ২০০৭ সাল থেকে সৌরভ নিজেও একটি সংস্থার সঙ্গে মিলে ইস্পাত শিল্পে লগ্নি করেছেন। এবার পশ্চিমবঙ্গের মেদিনীপুরে সৌরভের হাত ধরেই আরও একটি ইস্পাত কারখানা চালু হতে চলেছে। আগামী ৬ মাসের মধ্যে মেদিনীপুরের শালবনিতে ওই কারখানা চালু হয়ে যাবে বলে আশাবাদী সৌরভ গঙ্গোপাধ্যায়।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই সৌরভ গঙ্গোপাধ্যায় একটি ইস্পাত সংস্থার বিপণন দূত হিসেবে কাজ করছেন। এরাজ্যের প্রায় সর্বত্র হোর্ডিং-ব্যানারে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ওই ইস্পাত সংস্থার বিপণন দূত হিসেবে দেখা যায়। জানা গিয়েছে, সৌরভের ওই সংস্থায় অংশীদারিত্বও রয়েছে। তবে ওই সংস্থাটিই এবার মেদিনীপুরের শালবনিতে তাঁদের কারখানা গড়তে চলেছে কিনা তা স্পষ্ট নয়। যদিও একটি কারখানা তৈরি নিয়ে রাজ্য সরকারের সঙ্গে গত কয়েকমাস ধরেই আলোচনা চলছে একটি সংস্থার।

তিনি নিজে যে সংস্থার বিপণন দূত, শালবনিতে ওই সংস্থার কারখানাই তৈরি হবে কিনা সেব্যাপারে স্পষ্ট করে কিছু বলেননি সৌরভ। সাংবাদিকদের মহারাজ জানিয়েছেন, আসানসোল, পাটনায় এবং এবার শলবনিতে ইস্পাতশিল্পে তিনি লগ্নি করছেন। স্পেন সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের থাকার খবর ছড়াতেই বিভিন্ন মহলে জল্পনা ছড়াচ্ছিল। আচমকা কেন মমতার সফরসঙ্গী সৌরভ হলেন তা নিয়ে গুঞ্জন বাড়ছিল। তবে সৌরভের লগ্নি বার্তায় এবার ব্যাপারটি আরও স্পষ্ট হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *