হাওড়া স্টেশনে গ্রেফতার আন্তঃরাজ্য কুখ্যাত অপরাধী, উদ্ধার হল ৩৬৪টি অ্যান্ড্রয়েড ফোন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আরপিএফ হাওড়া স্টেশন থেকে গ্রেফতার করলো এক আন্তঃরাজ্য কুখ্যাত অপরাধীকে । তার কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় ৩৭ লক্ষ টাকা মূল্যের বিভিন্ন কোম্পানির চুরি হওয়া ৩৬৪ পিস অ্যান্ড্রয়েড মোবাইল ফোন। শনিবার হাওড়া স্টেশনে নজরদারি চলাকালীন মূলত আরপিএফের নজরে আসে ৪ নং গেটের কাছে চারটি কার্টুন বাক্স নিয়ে দাঁড়িয়ে রয়েছেন এরশাদ সরকার ( ৩২ ) নামের বর্ধমানের মেমারির এক যুবক। সন্দেহ হলে আরপিএফ তাকে আটক করে এবং তার প্যাকেট সম্পর্কে জিজ্ঞাসা করলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এরশাদ। এদিকে তাকে হাতেনাতে ধরে ফেলেন আরপিএফ কর্মীরাও।

সব কার্টুনের বক্স খুলে দেখা যায় সেগুলি ভর্তি রয়েছে বিভিন্ন কোম্পানির পুরনো ও ব্যবহৃত মোবাইল ফোন, বিভিন্ন মডেল ও বিভিন্ন রঙের মোবাইল ফোনে। জিজ্ঞাসাবাদের সময় বিভিন্ন সময় এরশাদ আত্মপক্ষ সমর্থন করে এমনকি বিভ্রান্ত করার চেষ্টা করেন অভিযানকারী দলকেও। এরশাদকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হয়। ধৃত এরশাদ জানিয়েছে, এই চোরাই মোবাইল ফোন উজ্জ্বল দাস নামের এক ব্যক্তির নির্দেশানুযায়ী তিনি পৌছে দেবেন হাওড়া স্টেশনের বাইরে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির কাছে। এই কাজ করার জন্য তাঁকে ৪ হাজার টাকা দেওয়া হয়েছে বলেও দাবি এরশাদের।

আরপিএফ সূত্রে খবর, এরশাদের কাছ থেকে উদ্ধার হওয়া ৩৬৪টি মোবাইল ফোনের আনুমানিক বাজার মূল্য ৩৭ লক্ষ ১ হাজার ৬৫০ টাকা। ধৃতের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে ভারতীয় দণ্ডবিধির ৩৭৯/ ৪১১/ ৪১৪ ধারায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *