হাতে সিঁদুরের কৌটো, প্রেমিকের দেহ ঝুলছে প্রেমিকার দাদুর বাড়ির গাছে!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রেমের সম্পর্ক বছরখানেক ধরে। প্রেমিকার বাড়িতে যাতায়াত ছিল সেই সুবাদেই। কিন্তু এদিন প্রেমিকের মৃতদেহ উদ্ধার হল প্রেমিকার দাদুর বাড়ির নারকেল গাছ থেকে ঝুলন্ত অবস্থায়। এই ঘটনায় পুলিশ রুজু করেছে অস্বাভাবিক মৃত্যুর মামলা। মৃত যুবকের নাম কার্তিক দলুই (২২)।

মৃতের পরিবার সূত্রে খবর, কার্তিকের সঙ্গে বছরখানেক ধরে প্রেমের সম্পর্ক ছিল খণ্ডঘোষের নারিচা গ্ৰামের এক কিশোরীর। নারিচা গ্ৰামেই কার্তিকের মামার বাড়ি। জানা গিয়েছে, দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল সেখানে যাতায়াতের সূত্রেই, স্থানীয়দের এমনটাই দাবি। মৃতের আত্মীয় সুজিত খাঁড়া বলেন, ‘‘কয়েক দিন আগে কার্তিক দুর্গাপুরে একটি বেসরকারি সংস্থায় কাজে যোগ দিয়েছিল। শুক্রবার দুর্গাপুরে কাজের জায়গা থেকে বেরোলেও সে বাড়ি ফেরেনি । পরে জানা যায়, কার্তিকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।’’

আরও জানা গিয়েছে, কার্তিক পাত্রসায়রে না ফিরে গিয়েছিলেন নারিচায়, প্রেমিকার বাড়িতে। সেখান থেকে কিছুটা দূরে, তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় প্রেমিকার দাদুর বাড়ির সামনে একটি নারকেল গাছ থেকে । কানে গোঁজা ছিল মোবাইলের ইয়ারফোন। তাঁর হাতে ছিল একটি সিঁদুর কৌটো। একই সঙ্গে পুলিশ সূত্রে জানা গিয়েছে জামাকাপড়ের ব্যাগ উদ্ধার হয়েছে বলে।অন্য দিকে, প্রেমিকা-সহ তাঁর পরিবার বেপাত্তা ঘটনার পর থেকেই। ফলে আত্মহত্যা না খুন ধোঁয়াশা তৈরি হয়েছে তা নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *