‘প্রধান সেবক’ ফিরহাদ হাকিম শপথ নিলেন কলকাতা পুরসভার মেয়র হিসেবে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দ্বিতীয়বারের জন্য ফিরহাদ হাকিম শপথ নিলেন কলকাতা পুরসভার মেয়র হিসেবে। মঙ্গলবার নির্ধারিত সময়ে তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জীর স্নেহের ববি স্ত্রী ও মেয়েদের নিয়ে উপস্থিত হন শপথগ্রহণ অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ৫০০ জন অতিথি। একই সঙ্গে মালা রায় শপথ নিলেন চেয়ারপার্সন হিসেবেও ।

শপথ গ্রহণের পর নতুন মেয়র ফিরহাদ জানান, তাঁর একমাত্র লক্ষ্য মমতা ব্যানার্জীর স্বপ্নপূরণ করাই। তৃণমূল নেত্রী কলকাতাকে বিশ্বের শ্রেষ্ঠ শহরে পরিণত করতে চান। তাঁরা সকলে মিলে পূরণ করবেন সেই স্বপ্নই । মমতা ব্যানার্জীর উপর বিশ্বাস তাঁরা রাখবেন। তিনি আরো বলেন, “আমরা মমতা ব্যানার্জীর স্বপ্নের কলকাতা গড়বই। আমরা সবাই সেবক, আমি হলাম প্রধান সেবক। নেত্রীর স্বপ্নপূরণই হবে টিম কর্পোরেশনের মূল লক্ষ্য। সবাই নিজের ওয়ার্ডের উন্নয়ন করলে, উন্নত কলকাতা গঠিত হবে।”

মেয়র ও চেয়ারপার্সনের পর একে একে শপথ নেন ১৩ জন মেয়র পারিষদ সদস্য । তাঁরা হলেন ডেপুটি মেয়র অতীন ঘোষ, দেবাশিষ কুমার, দেবব্রত মজুমদার, তারক সিং, স্বপন সমাদ্দার, বাবু বক্সি, আমিরুদ্দিন ববি, মিতালি বন্দ্যোপাধ্য়ায়, সন্দীপন সাহা, অভিজিৎ মুখোপাধ্য়ায়, রাম পেয়ারে রাম, জীবন সাহা এবং বৈশ্বানর চট্টোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *