মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শোকপ্রকাশ দিল্লির ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শোকপ্রকাশ দিল্লির করলো ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় । শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটে লেখেন, আমি অত্যন্ত মর্মাহত ও দুঃখিত দিল্লিতে মর্মান্তিক অগ্নিকাণ্ডের কারণে বিপুল সংখ্যক প্রাণহানির আকস্মিক খবরে । সমবেদনা জানাচ্ছি নিহতদের পরিবারের প্রতি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

শুক্রবার আগুন লাগার ঘটনা ঘটে দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে একটি বহুতলে। শেষ পাওয়া খবরে কমপক্ষে মৃত্যু হয়েছে ২৭ জনের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে ১২ জন। আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের প্রায় ৩০টি ইঞ্জিন। জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকেও খবর দেওয়া হয় উদ্ধার কাজের জন্য। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয় ।

পুলিশের ডেপুটি কমিশনারের এস শর্মা জানান, এফআইআর দায়ের করা হয়েছে বিল্ডিংয়ের মালিকের বিরুদ্ধে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে বিল্ডিংয়ের একতলায় ছিল একটি সিসিটিভি ও রাউটার তৈরি সংস্থার অফিস । মনে করা হচ্ছে সেখান থেকেই শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে বলে। পালিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে ফরেনসিক দলকে দেহগুলি চিহ্নিতকরণের জন্য আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *