হাদরাবাদের হারের পর ভক্তদের ক্রোধের মুখোমুখি আব্দুল সামাদ, অভিষেক শর্মা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হাদরাবাদের হারের পর ভক্তদের ক্রোধের মুখোমুখি হয়েছেন সানরাইজার্স হায়দ্রাবাদ দলের আব্দুল সামাদ, অভিষেক শর্মা। এমনকি সানরাইজার্স হায়দ্রাবাদের লখনউ সুপার জায়ান্টসের কাছে হারের পরে অনেক ভক্ত মুগ্ধ হয়নি আইপিএল ২০২২-এ এখনও অবধি অভিষেক শর্মা এবং আবদুল সামাদ-এর পারফরম্যান্স দেখে ।

সানরাইজার্স হায়দ্রাবাদ শেষ খেলেছিল আইপিএল ২০২১-এ এবং এবার দুটি ম্যাচ খেলার পরেওজিততে পারেনি আইপিএল ২০২২-এ একটি ম্যাচ । আব্দুল সামাদ, উমরান মালিক এবং অভিষেক শর্মার মতো তরুণদের উপর আস্থা রাখার তাদের সিদ্ধান্তটি বুমেরাং হয়েছে কিনা তা বলা হয়তো এখনই ঠিক নয়, তবে এই ত্রয়ী এখনও পর্যন্ত বড় অবদান রাখতে পারেনি।অনেক SRH ভক্তরাও মুগ্ধ হয়নি আইপিএল-এ এ পর্যন্ত দুজনের পারফরম্যান্স দেখে, এবং লখনউ সুপার জায়ান্টসের কাছে পরাজয়ের পরে, ভক্তরা তাদের অনুভূতি টুইটারে গিয়েছিলেন।

দলের হারের পর দুঃখিত মুখে হায়দ্রাবাদের মালিক কাব‍্য মারান

উল্লেখ্য সানরাইজার্স হায়দ্রাবাদ ১২ রানে পরাজিত হয় এই ম‍্যাচে । শেষ ওভারে জেসন হোল্ডার তিনটি উইকেট নিয়ে থামিয়ে দেন হায়দ্রাবাদকে। তার আগে লখনৌ ১৬৯ রানে পৌঁছে যায় কে এল রাহুল ও দীপক হুডার ব‍্যাটে ভর করে। এরপর রান তাড়া করতে নেমে ভাল খেলেন সানরাইজার্সের রাহুল ত্রিপাঠী। কিন্তু তারপর ওয়াশিংটন সুন্দর বা নিকোলাস পুরনের ব্যাট থেকে জয়ের রান আসেনি। লখনৌয়ের আবেশ খান চারটি উইকেট নেন এবং ম‍্যাচ সেরা হন।

সংক্ষিপ্ত স্কোর : লখনৌ সুপার জায়ান্টস ১৬৯/৭, সানরাইজার্স হায়দ্রাবাদ ১৫৭/৯

এক দর্শক এই মুহূর্তে আইপিএলে হৃদয় হরণকারী সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম মালিক কাব্য মারানের ছবিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে সুন্দরী এই সানরাইজার্স মালিক দুঃখিত মুখে দাঁড়িয়ে রয়েছেন যা নিয়ে নেট দুনিয়ায় সরগরম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *