হিডকো’র তত্ত্বাবধানে আন্তর্জাতিক মানের স্পোর্টস কমপ্লেক্স তৈরির কাজ চলছে হাওড়ার ডুমুরজলায় , পরিদর্শনে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হিডকো’র তত্ত্বাবধানে আন্তর্জাতিক মানের স্পোর্টস কমপ্লেক্স তৈরির কাজ চলছে হাওড়ার ডুমুরজলায়। এখন প্রায় শেষ পর্যায়ে ফেজ ওয়ানের কাজ। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এমনটাই জানালেন সোমবার পরিদর্শনে এসে। এদিন সাংবাদিকদের তিনি বলেন,”আমাদের সরকার মাননীয়া মুখ্যমন্ত্রী এখানে ( হাওড়ার ডুমুরজলায় ) তৈরি করছেন একটা স্পোর্টস কমপ্লেক্স। এটা মূলত তৈরি করছে হিডকোই । তার কাজ চলছে। আমরা সেটা ঘুরে দেখলাম। আলোচনা করলাম। আলোচনা হয়েছে মূলত কি কি তৈরি হচ্ছে, কি কি পরিকাঠামো করা হচ্ছে এবং আরও কি কি করা দরকার সেগুলো নিয়েই।হিডকো তৈরি করছে ফুটবল, ক্রিকেট, হকি সমস্ত রকম খেলার সুবিধা সম্পন্ন সব ধরণেরই খেলার মাঠ।

তিনি এও জানান, এই কাজের একটা ফেজ ওয়ান এবং ফেজ টু রয়েছে। ফেজ ওয়ানের কাজ প্রায় শেষ। সেটাই আমরা দেখতে এসেছি।” অন্য প্রশ্নের উত্তরে অরূপ বিশ্বাস বলেন, “মাঠ হচ্ছে খেলোয়াড়দের জন্যই । যারা খেলাধুলা করবে সবাই খেলবে। আপাতত নেই আশপাশে কোনও কমপ্লেক্সের পরিকল্পনা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *