সাতসকালেই দুর্ঘটনার মুখে পড়ল গোদাবরী এক্সপ্রেস ,রেল লাইন থেকে ছিটকে গেল ৬টি বগি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাতসকালে গোদাবরী এক্সপ্রেস পড়ল ভয়াবহ দুর্ঘটনার কবলে। গোদাবরী এক্সপ্রেস লাইনচ্যুত হল বিশাখাপত্তনম থেকে সেকেন্দ্রাবাদ যাওয়ার পথে। বুধবার ভোরে গোদবরী এক্সপ্রেস দুর্ঘটনার মুখে পড়ে। এমনকি ট্রেনের ৬টি বগি লাইনচ্যুত হয়ে যায়। জানা গেছে , দুর্ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার বিবিনগর থেকে ঘাটকেসার যাওয়ার মাঝে। দুর্ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। বগি থেকে সমস্ত যাত্রীকে উদ্ধার করা হয় । ভোরের এই ঘটনায় যাত্রীরা চরম আতঙ্কিত হয়ে পড়েন। তারা ট্রেন থেকে নেমে পড়েন। দুর্ঘটনার জেরে ট্রেন চলাচলও ব্যাহত হয় । ঘণ্টাখানেক পরে ওই লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

জানা গিয়েছে, বুধবার ভোরে গোদাবরী এক্সপ্রেসের যাত্রীদের ঘুম ভাঙে ভয়ঙ্কর শব্দে । বিকট শব্দে গোটা ট্রেন কেঁপে ওঠে। যাত্রীরা উকি মেরে দেখেন, লাইনচ্যুত হয়ে গিয়েছে ট্রেনের ৬টি বগি। দুর্ঘটনাটি ঘটে বিশাখাপত্তনম থেকে সেকেন্দ্রাবাদগামী গোদাবরী এক্সপ্রেসে তেলঙ্গানার বিবিনগর থেকে ঘাটকেসার যাওয়ার পথেই। হঠাৎই লাইনচ্যুত হয়ে যায় ট্রেনের ছয়টি বগি।

এদিকে রেল আধিকারিক সূত্রে জানা গিয়েছে, এদিন ভোরে লাইনচ্যুত হয়ে যায় গোদাবরী এক্সপ্রেসের এস-১ থেকে এস-৪, জিএস ও এসএলআর কোচ গুলি। তবে দুর্ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। লাইনচ্যুত হয়ে যাওয়া বগিগুলি থেকে যাত্রীদের সুরক্ষিতভাবেই উদ্ধার করা হয় । তবে কী কারণে হঠাৎ লাইনচ্যুত হয়ে গেল ট্রেনের বগিগুলি, তা জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *