৭ বাইক, ৩ গাড়ি প্রায় একইসঙ্গে পুড়ে ছাই! এক ব্যক্তি লঙ্কাকাণ্ড ঘটালেন মেজাজ হারিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাতের কলকাতায় দাউ দাউ করে জ্বলল একের পর এক গাড়ি। পুড়ে খাঁক হল বাইক, চারচাকা। নাগালের মধ্যে যে ক’টা গাড়ি পেল, আগুন সব গিলে খেল । নিমেষে ভষ্মীভূত সাতটি বাইক, তিনটি গাড়ি। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে কলকাতার এন্টালি থানা এলাকার এক অভিজাত আবাসনে। ওই আবাসনের পার্কিংয়ে থাকা একটি গাড়ি থেকেই আগুন ছড়ায় আশপাশের বাকি গাড়িগুলিতে। কিন্তু গাড়িতে কীভাবে আগুন লাগল? সেখানেও উঠে আসছে এক ভিন্ন ধরনের অভিযোগ।

জানা গেছে , গত রাতে নিজের গাড়ি নিয়ে আবাসনে ঢোকেন ওই আবাসনের এক বাসিন্দা। কিন্তু গাড়ি পার্ক করতে গিয়েই বিগড়ে যায় তাঁর মেজাজ । তিনি প্রতিদিন যেখানে গাড়ি রাখেন, সে জায়গায় বাইক রেখে দিয়েছিল অন্য কেউ। আর সেটা দেখেই ওই ব্যক্তি বেজায় বিরক্ত হন। রাগের চোটে তিনি তাঁর পছন্দের পার্কিং এলাকায় রেখে দেওয়া বাইকে লাথি মারেন। লাথির চোটে বাইক উল্টে যায় এবং বাইকের ট্যাঙ্ক থেকে পেট্রোল বেরোতে থাকে। এরপর কোনও এক খেয়ালের বশে ওই ব্যক্তি সেই পেট্রোলের মধ্যে নিজের জ্বলন্ত সিগারেট ফেলেন।

আর তাতেই ঘটে যায় এই চরম লঙ্কাকাণ্ড। দাউদাউ করে জ্বলে ওঠে বাইক। আর তারপর একের পর এক গাড়ি চলে যায় আগুনের লেলিহান শিখার করাল গ্রাসে। সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায় পর পর পার্কিং করে রাখা সাতটি বাইক ও তিনটি চারচাকার গাড়ি । যদিও যে ব্যক্তির আবাসনের পার্কিংয়ে এই লঙ্কা কাণ্ড ঘটেছে বলে অভিযোগ, ভাগ্যের জোরে অগ্নিকাণ্ড থেকে রেহাই পেয়ে গিয়েছে তাঁর গাড়িটি। অবশেষে অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই ব্যক্তিতে গ্রেফতার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *