পিস্তল হাতে নিয়ে দুঃসাহসিক ডাকাতি বড়দিনের সন্ধেয় , ফের দুষ্কৃতীদের টার্গেট সোনার দোকান

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটলো বড়দিনের সন্ধেয়। এবারও টার্গেট সেই সোনার দোকান। মালদার চাঁচলে ভরা বাজারের মধ্যে এক সোনার দোকানে হানা দেয় ডাকাত দল। প্রাথমিকভাবে জানা গেছে , দুটি বাইকে চেপে মোট পাঁচ জনের একটি ডাকাত দল ঢুকেছিল এলাকায়। সঙ্গে ছিল পিস্তল। মোটর বাইক থামিয়ে সোজা ঢুকে যায় সোনার দোকানে। ডাকাতদের কারও মাথায় ছিল হুডি, কারও মাথায় হেলমেট। মুখ মাস্কে ঢাকা। পিস্তল উঁচিয়ে সোনার দোকান থেকে সর্বস্ব লুঠে নিয়ে চম্পট দেয় ডাকাত দল।

বেরনোর সময় পিস্তল উঁচিয়ে আশপাশের ব্যবসায়ীদের ভয় দেখাতে থাকে। এরপর বাইকে চেপে পালানোর সময় এক রাউন্ড গুলিও চালায় বলে অভিযোগ। কী পরিমাণ সম্পত্তি লুঠ হয়েছে, সেই টাকার অঙ্ক এখনও স্পষ্টভাবে জানা যায়নি। তবে আশপাশের ব্যবসায়ীরা জানাচ্ছেন, দোকানের ভিতরে যা ছিল, সব লুঠ করে নিয়েছে ডাকাত দল। দোকানের ভিতরের ভল্টও ভেঙে লুঠ করেছে বলে জানা যাচ্ছে।

বড়দিনের সন্ধেয় এদিন চাঁচল বাজার এলাকায় ভিড় ছিল যথেষ্ট। এরই মধ্যে হঠাৎ সোনার দোকানে ডাকাতির ঘটনায়ট এলাকায় বেশ আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে। ডাকাত দল এক রাউন্ড গুলি চালাতেই এলাকা ছেড়ে যে যেদিকে পেরেছেন ছুটে পালিয়েছেন। চরম আতঙ্কের মধ্যে রয়েছেন আশপাশের দোকানদাররাও।

এদিকে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে চরম ক্ষোভ জমেছে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে। এমনকি পুলিশের কাছে ডাকাতির অভিযোগ জানানোর পরও, এলাকায় পুলিশ আসতে দেরি হয়েছে বলেও কিছু ব্যবসায়ী অভিযোগ তুলছেন । গোটা ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তপ্ত হয়ে ওঠে চাঁচল বাজার এলাকা। এদিকে পুলিশের গাড়ি ঘটনাস্থলে পৌঁছতেই, পুলিশের গাড়িতে চড়াও হয় উত্তেজিত জনতা। এমনকি তাঁরা চরম উদ্যত হন পুলিশকর্মীদের তাড়া করতেও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *