তদন্ত হবে ভোটের পর, জেলে যাবেন চৌকিদার, নাগপুরের জনসভায় এ কথা বললেন ” রাহুল গান্ধী”

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : “ক্ষমতায় এলে তদন্ত করা হবে রাফাল চুক্তি নিয়ে । আর অন্য চৌকিদার যাবেন জেলে ।” গতকাল নাগপুরের নির্বাচনী জনসভা থেকে হুঁশিয়ারি দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। কংগ্রেস সহ অন্য বিরোধী দলগুলি রাফাল চুক্তিতে একাধিকবার সরব হয়েছে দুর্নীতির অভিযোগ এ । দুর্নীতির আঙুল তোলা হয়েছে সরাসরি নরেন্দ্র মোদির দিকে।এক কংগ্রেস নেতার অভিযোগ, “প্রতিরক্ষামন্ত্রকের নথিতে বলা হয়েছে, মূল চুক্তিটির পরিবর্তন করেছেন নরেন্দ্র মোদি। এক হাজার 600 কোটি টাকায় কিনেছেন আর প্রতিটি জেট বিমান।”

এর পাশাপাশি, কংগ্রেস সভাপতি আর দাবি করেন যে , তৎকালীন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পর্রিকর জানতেন রাফাল চুক্তিতে দুর্নীতির বিষয়টি । তাঁর কথায়, ” চুরি করেছেন চৌকিদার নিজেই । সংবাদ
মাধমের প্রশ্নের জবাবে মনোহর পর্রিকর বলেছিলেন, চুক্তির বিষয়ে তিনি কিছু জানতেন না। আর সরাসরি সেই প্রশ্ন করতে বলছিলেন নরেন্দ্র মোদিকেই ।” কী কারণে প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী এরকম মন্তব্য করেন, কংগ্রেস সভাপতি তারও ব্যাখ্যা দিয়েছেন। তিনি বলেন, “পর্রিকর জানতেন যে চূড়ান্ত ভাবে দুর্নীতি করা হয়েছে। আর ভেবেছিলেন, তাতে কেউ ফেঁসে যাবেন।”মোদিকে একহাত নিয়ে কংগ্রেস সভাপতি বলেন, “মোদির বয়স হয়েছে। তাই তাড়াহুড়োয় রয়েছেন তিনি। তাই অনর্গল মিথ্যা কথা বলছেন তিনি ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *