বেড নেই হাসপাতালে অথচ দেদার অর্থ খরচ হচ্ছে আইপিএলে, বিস্ফোরক মন্তব্য রয়্যালস ক্রিকেটারের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভারতবর্ষ একরকম নাজেহাল কোভিডের দ্বিতীয় ঢেউয়ের জেরে । অক্সিজেনের আকাল এমনকি সমগ্র দেশজুড়েই। পর্যাপ্ত বেড পর্যন্ত নেই হাসপাতালে, মৃতদেহ সৎকারের স্থান সংকুলান হচ্ছে না এমনকি শ্মশানঘাটেও। এমন সময়ে অনেকাংশের মানুষ ইতিমধ্যেই বাঁকা চোখে দেখছেন দেশের মাটিতে চলতি আইপিএল’কে। এমনকি বিদেশি ক্রিকেটারদেরও গ্রাস করেছে ভারতবর্ষ জুড়ে কোভিডের দ্বিতীয় ঢেউ’য়ের যে ভয়ানক পরিস্থিতি তার আতঙ্ক। সম্প্রতি একাধিক ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা দেশে ফিরে গিয়েছেন এমনকি জৈব বলয়ে ক্লান্তির অজুহাত দেখিয়ে।

এঁদের মধ্যে অন্যতম রাজস্থান রয়্যালসের অজি পেসার অ্যান্ড্রু টাই। অস্ট্রেলিয়ায় প্রবেশের ব্যাপারে ভারতকে লাল তালিকাভুক্ত করে দেওয়ার আগেই রবিবার রয়্যালসের জৈব বলয় ছেড়ে অজি ফাস্ট বোলার ধরে নিয়েছিলেন দেশে ফেরার বিমান। আর দেশে পৌঁছে টাই মুখ খুললেন ভারতে দুর্বিসহ পরিস্থিতির মধ্যেও আইপিএল চলতে থাকা নিয়ে। এককথায় রয়্যালস ক্রিকেটার বিস্ফোরক মন্তব্য করলেন এহেন পরিস্থিতিতে ভারতের মাটিতে কোটিপতি লিগ নিয়ে।

একজন প্লেয়ারের নিরাপত্তার দৃষ্টিভঙ্গি থেকে আমরা এখন নিরাপদ কিন্তু আইপিএল কী নিরাপদ থাকবে আগামীদিনে?’ দেশে পৌঁছে টাই প্রশ্নের সুরে এমনটাই জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়াকে। অজি পেসার আরও বলেন, ‘একজন ভারতীয়র দৃষ্টিভঙ্গি থেকে যদি দেখতে হয় তাহলে আমি বলব কীভাবে এই পরিস্থিতিতে আইপিএলে দেদার অর্থ খরচ করছে বিভিন্ন সংস্থা এবং ফ্র্যাঞ্চাইজিগুলো এবং সর্বোপরি সেদেশের সরকারও, যখন দেশের মানুষ হাসপাতালে ভর্তি হতে পারছে না।’ প্রাথমিকভাবে ব্যক্তিগত কারণ দেখিয়ে রয়্যালস শিবির ছাড়লেও দেশে ফিরে টাই জানান আমি কোনওভাবেই আটকে পড়তে চাইনি দেশের বাইরে । তিনি অস্ট্রেলিয়ায় পৌঁছেছেন ভারত থেকে দোহা হয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *