১ হাজার জিবি ডেটা মাত্র ৩৯৯ টাকায় , নতুন ব্রডব্যান্ড প্ল্যান আনল BSNL

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL) একটি নতুন এন্ট্রি লেভেল ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এলো গ্রাহকদের জন্য।এই প্ল্যান গ্রাহকেরা ৯০ দিনের প্রোমোশনাল পর্বের জন্য ব্যবহার করতে পারবেন ৩৯৯ টাকার বিনিময়ে।গ্রাহকেরা ৩০ এমবিপিএস (Mbps) ডাউনলোড গতিতে ১,০০০ জিবি পর্যন্ত ডেটা অ্যাক্সেসের ছাড়পত্র পাবেন ৩৯৯ টাকার এন্ট্রি লেভেল BSNL Fiber Broadband Plan রিচার্জ করলে । ইন্টারনেট স্পিড কমে ২ এমবিপিএস (Mbps) হয়ে যাবে এই ডেটা লিমিট অতিক্রম করলে। তবে আপনি সর্বোচ্চ এই প্ল্যান রিচার্জ করতে পারবেন ৬ মাসের জন্য। বিএসএনএল জানিয়েছে এরপর গ্রাহকদের বেসিক অর্থাত্‍ ৪৪৯ টাকার ফাইবার প্ল্যান ব্যবহার করতে হবে বলে।

৪৪৯ টাকার BSNL Fiber ব্রডব্যান্ড প্ল্যান : এই প্ল্যানে স্বাধীনতা মিলবে ৩০ এমবিপিএস গতিতে ৩,৩০০ জিবি পর্যন্ত ডেটা খরচের। এক্ষেত্রেও স্পিড ২ এমবিপিএসে নেমে আসবে ফেয়ার ইউসেজ পলিসি সীমা অতিক্রমের পর। এই প্ল্যানের সঙ্গে রিচার্জকারী আনলিমিটেড ভয়ের কলিং সুবিধা লাভ করবেন যে কোন নেটওয়ার্কে।

৭৪৯ টাকার BSNL Bharat Fiber সুপারস্টার প্রিমিয়াম ১ প্ল্যান : ৪৪৯ টাকার পর বিএসএনএল ৭৪৯ টাকার প্ল্যান অফার করে। এই প্ল্যান রিচার্জ করলে সুবিধা পাওয়া যাবে ১০০ এমবিপিএস উচ্চ গতিতে ১০০ জিবি পর্যন্ত এফইউপি ডেটা ব্যবহারের। এফইউপি ডেটা শেষ হলে গতি ৫ এমবিপিএসে নেমে আসবে। এই প্ল্যান উপলব্ধ আন্দামান ও নিকোবর বাদে বিএসএনএলের সমস্ত সার্কেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *