মমতা বন্দ্যোপাধ্যায় অখিলেশের ভোটপ্রচারে উত্তর প্রদেশে যাচ্ছেন বিজেপিকে উৎখাত করতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মমতা বন্দ্যোপাধ্যায় নিবাচনী প্রচার করবেন অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির হয়ে। মঙ্গলবার সপা নেতা কিরণময় নন্দ এমনটাই জানালেন কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর। আগামী ৮ ফেব্রুয়ারি লখনউতে মমতা বন্দ্যোপাধ্যায় সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদবের সঙ্গে যৌথ ভার্চুয়াল সভা করবেন৷ এর পাশাপাশি নরেন্দ্র মোদীর লোকসভা কেন্দ্র বেনারসেও একই ভাবে মুখ্যমন্ত্রী অংশ নেবেন অখিলেশ যাদবের সঙ্গে ভার্চুয়াল সভায়৷ তবে এখনও চূড়ান্ত হয়নি সেই সভার দিনক্ষণ৷

উল্লেখ্য, আঞ্চলিক শক্তিগুলিকে একজোট এবং শক্তিশালী হতে হবে বিজেপিকে হারাতে গেলে। সেই উনিশের লোকসভা ভোটের আগে থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় একথা বলে আসছেন।আর সেই লক্ষ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরপ্রদেশে অখিলেশ যাদবের হাত ক্রমশ শক্ত করতে চান। তবে তৃণমূলের তরফে আগেই ইঙ্গিত দেওয়া হয়েছিল, অখিলেশ চাইলে দল তাঁকে সাহায্য করতেও রাজি আছে।

কিরণময় নন্দ বলেন, “উত্তর প্রদেশের ভোটে গোহারা হারবে বিজেপি। অখিলেশ যাদবের নেতৃত্বে সমাজবাদী পার্টির সরকার হবে। ইতিমধ্যেই উত্তর প্রদেশের সমস্ত সভা সমিতি মিছিল সব কিছু বন্ধ করে দেওয়া হয়েছে নির্বাচন কমিশনের মাধ্যমে। আমাদের উত্তর প্রদেশের লখনউয়ের কার্যালয়কে পুলিশ ঘিরে রেখে দিয়েছে চারিদিকে। আমরা চেয়েছিলাম মমতা বন্দ্যোপাধ্যায় যেন আসেন উত্তর প্রদেশে ভোট প্রচারে। কারণ, পশ্চিমবাংলায় তৃণমূলের অভূতপূর্ব সাফল্য ও বিজেপির পরাজয়ের পর সারা ভারতবর্ষে বিজেপির বিরুদ্ধে একটি মুখ মমতা বন্দ্যোপাধ্যায়। আমরা চাইছি তাঁর পূর্ণ সমর্থন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *