অপারেশন লোটাসের ব্লু প্রিন্ট বাংলাতেও , অবশেষে ফাঁস হল তৃনমূলের ৬০ MLA ও ৫ MP -কে মোটা টাকায় কেনার পরিকল্পনা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কর্ণাটক মধ্যপ্রদেশ মহারাষ্ট্র গোয়া – বিজেপি বিরোধীদলের হাত থেকে ক্ষমতা কেড়ে নিয়ে সরকার গঠন করেছে দেশের একের পর এক রাজ্যের অপারেশন লোটাস চালিয়ে ।

সম্প্রতি বাংলার প্রতিবেশী রাজ্য ঝাড়খন্ডে একই চেষ্টা করেছিল বিজেপি। কিন্তু বাংলার স্বরাষ্ট্রমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তা ব্যর্থ করে দিয়েছেন ঝাড়খণ্ডের কংগ্রেস ও ঝাড়খন্ড মুক্তি মোর্চার সরকার ফেলে দেওয়ার জন্য বিজেপির চক্রান্ত আগে থেকেই জানতে পেরে গিয়ে ।তার উপরে বিহার সদ্য গতকাল হাতছাড়া হয়েছে।এবারে তাই কেন্দ্রীয় ভাজপা নেতৃত্ব নজর দিয়েছে এই বাংলার উপরে।

জানা গিয়েছে বাংলাতে একটি বেসরকারি ব্যাংকের কর্ণধারের সঙ্গে বাংলার ভাঁজবা নেতাদের একাংশের গোপন বৈঠকের পরে রাজ্যের প্রথম সারির একটি সমবায় ব্যাংকে এই সমস্ত সংসদ এবং বিধায়কদের নামে একাউন্ট খুলে সেখানে মোটা টাকা জমা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া শুরু হয়েছে বলে ।বাংলার বিজেপি নেতৃত্ব যে তৃণমূলের সরকার ভেঙে দিয়ে বাংলাতেও অপারেশন লোটাস চালাতে চাইছে তা বাংলার বিজেপি নেতারা বারে বারে প্রমাণ করে দিয়েছেন।এদিকে প্ল্যান বি রাখা হয়েছে বাংলার অন্তত ষাট জন তৃণমূল বিধায়ক এবং পাঁচ তৃণমূল সাংসদের বাড়িতে দুর্গাপুজোর আগেই কেন্দ্রীয় এজেন্সির চিঠি পাঠিয়ে তদন্তের নামে আতঙ্কগ্রস্ত করে তোলার ব্লু প্রিন্টের পাশাপাশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *