ক্রমাগত ‘চাপ’ মনোনয়ন প্রত্যাহারের জন্য, অভিযোগ রেড ভলান্টিয়রের গাড়ি ভাঙচুরেরও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য ‘চাপ’ আর তাতে রাজি না হওয়ায় সিপিআইএম প্রার্থী তথা রেড ভলান্টিয়রের গাড়ি ভাঙচুরের অভিযোগ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য উত্তর ২৪ পরগনার রাজারহাটের বিষ্ণুপুরে। বিষ্ণুপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের বুথ নম্বর ১৩৬ এবং ১৩৭ নম্বর পার্টে সিপিআইএমের হয়ে লড়ছেন রেড ভলান্টিয়ার কৌশিক ভট্টাচার্য। অভিযোগ, মঙ্গলবার রাতে তাঁরই বাড়ির সামনে হামলা চালায় দুষ্কৃতীরা। রাতে তাঁর বাড়ির সামনেই দাঁড় করানো থাকে গাড়ি। সেই গাড়িতেও ভাঙচুর চলে বলে অভিযোগ।

কৌশিক ভট্টাচার্যের অভিযোগ, পঞ্চায়েতে টিকিট পাওয়ার পর থেকেই তিনি নানারকমভাবে হুমকির মুখে পড়ছেন। এর আগেও তাঁর গাড়িতে ভাঙচুর করা হয়। এখন মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য চাপ তৈরি হচ্ছে। তাঁকে নানা সময় গালিগালাজ করা হচ্ছে, মঙ্গলবার রাতে বাড়ির সামনে পার্ক করা গাড়িতেও ব্যাপক ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।

কৌশিকের বক্তব্য, এক নম্বর পঞ্চায়েত এলাকায় বিরোধীদের ভূমিকা প্রথম থেকেই শক্ত। সেক্ষেত্রে শাসকদল এলাকায় ভয়-ভীতির পরিবেশ তৈরি করতে, মানসিক চাপ বাড়াতেই এই ধরনের কাজ করছে। তিনি বলেন, “পশ্চিম ভাটিণ্ডা অঞ্চলে আতঙ্কের পরিবেশ তৈরি করতে চাইলেও, বিরোধীরা একত্রিত হয়েই লড়াই করবে।” এই নিয়ে দু’বার বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *