অবশেষে এনআইএ গ্রেফতার করল এ রাজ্যের প্রাক্তনমন্ত্রী জাকির হুসেনের উপর বোমা মারার ঘটনায় অন্যতম অভিযুক্ত ইশা’কে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে নিমতিতা কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। এনআইএ গ্রেফতার করল প্রাক্তনমন্ত্রী জাকির হুসেনের উপর বোমা মারার ঘটনায় অন্যতম অভিযুক্ত ইশা’কে।কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইশাকে অন্যতম অভিযুক্ত বলে বলে মনে করছেন রাজ্যের তৎকালীন মন্ত্রী জাকির হুসেনের উপর বোমা মারার ঘটনায়। শুধু তাই নয়, তদন্তকারীরা আরও জানতে পেরেছেন তৎকালীন মন্ত্রীর উপর যে আইইডি ব্যবহার করা হয়েছিল সেটিও এই ব্যক্তিই জোগার করেছিল বলেও ।

তবে দীর্ঘদিন ধরে খোঁজ পাওয়া যায়নি। তবে জানা গেছে শুক্রবার বহরমপুর থেকে এই ব্যক্তিকে গ্রেফতার করা হয় বলে ।তবে বলে রাখা প্রয়োজন, নিমতার ঘটনায় “ইশা” তৃতীয় ব্যক্তি এনআইএ যাকে গ্রেফতার করল। উল্লেখ্য, গত বছর ১৭ ফেব্রুয়ারি প্রবল বিস্ফোরণের ঘটনা ঘটে নিমতিতা স্টেশনে। সেই বিস্ফোরণে আহত হন প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন- সহ ২২ জন। একেবারে আশঙ্কাজনক অবস্থা হয় জাকির হোসেন-এর । সেই ঘটনার তদন্ত শুরু করে সিআইডি।

পরে ঘটনার গুরুত্ব বুঝে এনআইএ ঘটনার তদন্ত ভার নেয়। এনআইএ এই ঘটনার তদন্ত ভার নেয় স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশেই । আর এরপর তদন্তে উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এমনকি সামনে এসেছে বাংলাদেশ জঙ্গি যোগের তথ্যও। অনুমান জামাতে’র মতো জঙ্গি সংগঠন এর পিছনে থাকতে পারে বলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *