অবশেষে গ্রেফতারের দাবি শুভেন্দুকে, এবার ব্রাত্য-তাপস-কুণালরা দ্বারস্থ হল রাজ্যপালের কাছে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম সারদা-নারদ মামলায় থাকলেও তাঁকে কেন গ্রেফতার করা হবে না? গত কয়েকদিন ধরেই তৃণমূল সরব হয়েছে এই প্রশ্নে। এমনকি রাজ্যের শাসক শিবির শুভেন্দুকে গ্রেফতারেরও দাবি জানিয়েছে । দাবিপূরণে সোমবারই তৃণমূল সভাও করে কলকাতার সিজিও কমপ্লেক্স, হলদিয়া ও কাঁথিতে । এবার জোড়া-ফুলের প্রতিনিধি দল রাজ্যপালের দ্বারস্থ হলেন তাদের দাবি আদায়ে।

তৃণমূলের আট সদস্যের যে এক প্রতিনিধিদল রাজ্যপাল জগদীপ ধনকড়ের কাছে গিয়েছেন। রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এই প্রতিনিধিদের নেতৃত্বে রয়েছেন । এছাড়াও আছেন, মন্ত্রী শশী পাঁজা, বিধায়ক তাপস রায়, তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ, নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক ফিরোজা বিবি সহ অন্যান্যরা।

উল্লেখ্য, আগেই শুভেন্দু অধিকারীর নাম শোনা গিয়েছিল সারদা কর্তা সুদীপ্ত সেনের মুখে। দিন কয়েক আগেও সারদা কর্তা সুদীপ্ত সেন বিধানগরের এমপি-এমএলএ আদালতে একটি মামলার শুনানিতে হাজিরা দিতে এসেছিলেন। তখন সুদীপ্ত সেন তাঁর কাছ থেকে শুভেন্দুর টাকা নেওয়ার দাবি করেছিলেন। যা তুলে ধরে তৃণমূল শিবির সোচ্চার হয়েছে বিরোধী দলনেতাকে গ্রেফতারের দাবিতে। এমনকি নিশানা করা হয় রাজ্যপাল জগদীপ ধনকড়কেও। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেছিলেন যে, ‘এরপরও শুভেন্দুকে গ্রেফতার করা না হলে বুঝব তাঁকে সুরক্ষা দিচ্ছেন খোদ রাজ্যপালই ।’

গত শুক্রবার কুণাল ঘোষ ও তৃণমূল বিধায়ক তাপস রায় মেট্রোপোলিটানের দলীয় দফতরে এই ইস্যুতে সাংবাদিক বৈঠক করেছিলেন। তৃণমূলের তরফে প্রশ্ন, কী কারণে শুভেন্দু অধিকারী সারদা কর্ণধারের থেকে টাকা নিয়েছিলেন? তদন্তের স্বার্থে কেন বিরোধী দলনেতাকে গ্রেফতার করা হবে না সুদীপ্ত সেনের বয়ানের ভিত্তিতে? রাজ্যপাল কেন নীরব সুদীপ্ত সেনের দাবি নিয়ে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *