অবশেষে তদন্তের অগ্রগতি, অশোক শাহের মোবাইল উদ্ধার হল ম্যানহোলের পাশ থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভবানীপুরে বৃদ্ধ দম্পতির নৃশংস হত্যাকাণ্ডের পর নিখোঁজ হয়ে গিয়েছিল অশোক শাহের মোবাইল ফোন। অর্থাৎ দুষ্কৃতীরা মোবাইল ফোন নিয়ে চম্পট দেয় তাদের দুজনকে খুন করার পর। অবশেষে গভীর রাতে ধর্মতলা এলাকায় একটি ম্যানহোলের পাশ থেকে তাঁর নিখোঁজ মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। সারা সকাল নিহত অশোক বাবুর ফোনটি অন ছিল কিন্তু বেলা একটার পর থেকে তাঁর মোবাইল ফোন অফ হয়ে যায়। পুলিশ মোবাইল ফোন খোঁজার চেষ্টা করেন কারণ পুলিশের অনুমান বেশ কিছু তথ্য পেলেও পাওয়া যেতে পারে সেই ফোনের কল রেকর্ড থেকে ।

যেহেতু অশোকবাবু খুব একটা বাড়ির সদস্যদের সঙ্গে আলোচনা করতেন না তাঁর ব্যক্তিগত সমস্যা গুলি, সেক্ষেত্রে পুলিশের অনুমান হয়ত তিনি ব্যবসায়িক ক্ষেত্রে কোনো সমস্যা বা অন্য কোনো সমস্যা তাঁর বন্ধুদের সঙ্গে আলোচনা করতে পারেন । আর সেই বিষয়গুলি পুলিশের হাতে আসতে পারে ফোনের কল ডেটা রেকর্ড খতিয়ে দেখলে। যার কারণে খতিয়ে দেখা হচ্ছে যে তিনি কাকে ফোন করেছিলেন বা তাকে কারা কারা ফোন করেছিল। পাশাপাশি জানা গিয়েছে তাঁর বন্ধু মহলেও পুলিশ জিজ্ঞাসাবাদ করবে বলে ।

অন্যদিকে, ইতিমধ্যেই শাহ দম্পতির ময়নাতদন্তের রিপোর্ট এসে পৌঁছেছে পুলিশের হাতে। সেই রিপোর্টে উল্লেখ রয়েছে, রশ্মিতা শাহকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় । মাথার ঠিক পেছন থেকে তাকে গুলি করা হয়। এছাড়াও অশোক শাহের পেটের ডানদিকে এবং গলায় ক্ষত রয়েছে । অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাদের মৃত্যু হয়েছে। পুলিশ একপ্রকার নিশ্চিত যে যারা ঘটনার দিন তাদের বাড়িতে এসেছিলেন তাঁরা এসেছিলেন শাহ দম্পতিকে খুন করার পরিকল্পনা নিয়েই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *