অবশেষে গ্রেফতার দলের ‘সেকেণ্ড ইন কমাণ্ড’! কেজরিওয়ালের বড় ধাক্কা ‘জাতীয় রাজনীতিতে’

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রবিবার সিবিআই গ্রেফতার করেছে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়াকে। দিল্লির মুখ্যমন্ত্রী এবং আম আদমি পার্টির আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল তার গ্রেফতারের প্রতিবাদ করে বলেছেন, ‘তিনি নির্দোষ’। মণীশ সিসোদিয়া দিল্লি সরকারের অর্থ দফতরের দায়িত্ব সামলাচ্ছেন ।

আগামী মাসে বিধানসভায় বাজেট পেশ হওয়ার কথা। তার আগেই গ্রেফতার দিল্লি সরকারের এই হেভিওয়েট মন্ত্রী। মনীশ সিসোদিয়ার গ্রেফতার শুধুমাত্র দিল্লি সরকারের জন্যই শুধু নয়। এক বিরাট চ্যালেঞ্জ আম আদমি পার্টি এবং অরবিন্দ কেজরিওয়ালের কাছেও। মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইট করে বলেছেন, “মণীশ নির্দোষ। নোংরা রাজনীতির শিকার তিনি । মণীশকে গ্রেফতার করায় চরম ক্ষুব্ধ দিল্লির মানুষ। মানুষ সব বুঝতে পারছে। জনগণই এর জবাব দেবে। মনীশের গ্রেফতারিতে আমাদের মনোবল আরও বাড়বে। আমাদের সংগ্রাম আরও জোরদার হবে।”

গ্রেফতারের আগে মণীশ সিসোদিয়া বলেছিলেন, ‘রাজনীতিতে অরবিন্দ কেজরিওয়াল আমার গুরু’। তিনি আমাকে অনেক ভালোবাসা ও সম্মান দিয়েছেন। আমি তাকে বলতে চাই কেজরিওয়াল জি, আপনি কাজ করে যান। আমাকে হয়তো ৭-৮ মাস জেলে থাকতে হবে কিন্তু দেশের জন্য আপনার মতো নেতা দরকার। মানুষের সেবা করতে থাকুন। আপনার প্রতি আমাদের পূর্ণ আস্থা আছে। এসব জেল, মিথ্যা মামলাকে আমরা ভয় পাই না। এমনকি সিবিআই-ইডি যারা এই ভুয়ো মামলা দায়ের করেছে তারাও জানে আমি নির্দোষ। কিন্তু তারাও প্রবল চাপের মধ্যে পড়ে এই কাজ করতে বাধ্য হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *