অবশেষে তৃণমূলের তিন সদস্যের কমিটি গঠন সন্দেশখালিকাণ্ডে , ‘ যোগাযোগ করুন আতঙ্কে থাকলেই’, জানালেন মন্ত্রী পার্থ ভৌমিক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সন্দেশখালিকাণ্ডে দলীয় কমিটি গঠন তৃণমূল কংগ্রেসের। গ্রামবাসীদের অভিযোগ খতিয়ে দেখতেই তৈরি করা হয়েছে এই কমিটি। গৌর রায়, অষ্টমী দাস, গণেশ দাসকে নিয়ে তৈরি করা হয়েছে তিন সদস্যের কমিটি। উপদ্রুত এলাকায় বাড়ি বাড়ি যাবেন কমিটির সদস্যরা। অভিযোগ পেলে তা নথিভুক্ত হবে, তারপরই তা খতিয়ে দেখা হবে।

একইসঙ্গে গ্রামবাসীদের একাংশের সামনে শিবু, উত্তমদের বিরুদ্ধে ওঠা অভিযোগ মানলেন সেচমন্ত্রী পার্থ ভৌমিক। লিখিত অভিযোগ জমা দেওয়ার আবেদনও করলেন। প্রয়োজনে চাঁদা তুলে টাকা মেটানোর অশ্বাস দিয়েছেন। টাকা মেটানোর আশ্বাস দিয়েছেন সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতোও। এদিকে বীরভূম থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “যদি কেউ মনে করে কারও কাছ থেকে কেউ কিছু নিয়েছে তাহলে সেটাও ফিরিয়ে দেওয়া হবে। এটা মনে রাখবেন আমি যখন যেটা বলি আমি সেটা করি।”

একইসঙ্গে তিনি বলেন, সন্দেশখালি নিয়ে অনেকেই তিলকে তাল করছেন। এদিন এ প্রসঙ্গে বীরভূম থেকে সুর চড়ান তিনি । তিনি এও বলেন, কোনও মহিলা এখনও এফআইআর করেননি। আইন আইনের পথে চলুক। বিচারের আগে অনেকে অনেক কথা বলছে। একই সুর শোনা গেলো পার্থ ভৌমিকের গলাতেও। তিনি এও বলেন, “টিভির পর্দায় জোর নাটক হচ্ছে! অভিযোগ একটাও সত্যি? সন্দেশখালির একজন মা-বোন এসে বলুক না তাঁদের উপর অত্য়াচার হয়েছে! যদি ভয় পেত তাহলে কী টিভিতে বলতে পারত? ওখানে ভয়হীন? যাঁরা আতঙ্কে আছেন আমাদের সঙ্গে যোগাযোগ করতে বলুন। আমরা আতঙ্ক কাটিয়ে দেব। মানুষের মধ্যে আতঙ্ক থাকবে, সেই রাজ্যের নাম বাংলা হবে, মমতা বন্দ্যোপধ্যায় তাঁর মুখ্যমন্ত্রী থাকবেন। এ হবে না। সবই তো সিপিএম, বিজেপির পরিকল্পিত চক্রান্ত, নাটক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *