অবশেষে প্রিয়াঙ্কা গান্ধী দাঁড়ালো কুস্তিগীরদের পাশে , কংগ্রেস নেত্রীর কেন্দ্রকে তীব্র নিশানা
ব্রিজভূষণকে আড়াল করা নিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে কুস্তিগীরদের সঙ্গে যন্তর মন্তরে দেখা করতে গেলেন প্রিয়াঙ্কা গান্ধী, তিনি এও প্রশ্ন তুললেন ব্রিজভূষণ সিংকে কেন বাঁচানো হচ্ছে ? দিল্লির যন্তর মন্তরে কুস্তিগীরদের আন্দোলন পড়েছে সপ্তম দিনে। আজ শনিবার কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী নিজে দেখা করেন কুস্তিগীরদের সঙ্গে। তাদের সঙ্গে দীর্ঘক্ষণ কথাও বলেন। এদিন এই বিষয় প্রিয়াঙ্কা গান্ধী কেন্দ্রকে তীব্র নিশানা করার পাশাপাশি ভিনেশ ফোগাট, সাক্ষী মালিক এবং বজরং পুনিয়ার সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলে তাদের দাবি দাওয়া অভিযোগের কথা শোনেন তিনি ।

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী দিল্লির যন্তর মন্তরে বিক্ষোভরত কুস্তিগীরদের সঙ্গে দেখা করে কেন্দ্রকে নিশানা করে বলেন,”যে এফআইআর দায়ের করা হয়েছে তা কেউ জানে না। কেন তারা তা দেখাচ্ছে না? যখন এই কুস্তিগীররা দেশের হয়ে পদক জেতে, আমরা সবাই টুইট করি এবং গর্ববোধ করি কিন্তু আজ তারা ন্যায়বিচারের আশায় রাস্তায় নেমেছে কিন্তু তারা ন্যায়বিচার পাচ্ছে না। মহিলা কুস্তিগীররা অনেক সংগ্রাম করে এই পর্যায়ে পৌঁছানোর জন্য এবং আমি বুঝতে পারছি না সরকার কেন ব্রিজভূষণ শরণ সিংকে বাঁচাতে মরিয়া?

অলিম্পিক পদক বিজয়ী বজরং পুনিয়া আরও অভিযোগ করেছেন যে দিল্লি পুলিশ প্রতিবাদী কুস্তিগীরদের খাবার এবং জল দিতে পর্যন্ত অস্বীকার করে “নির্যাতন” করছে। তিনি বলেন, বিক্ষোভস্থলের বিদ্যুৎও পর্যন্ত বিচ্ছিন্ন করা হয়েছে। তিনি এও যোগ করেছেন যে কুস্তিগীররা “বিচার না হওয়া পর্যন্ত” প্রতিবাদ করবে। কুস্তিগীর বজরং পুনিয়া জানান , “যতক্ষণ না ন্যায়বিচার না হয়, পুলিশ প্রশাসন আমাদের যতই নির্যাতন করুক না কেন আমরা প্রতিবাদ চালিয়ে যাব”।

এদিকে আজই আম আদমি পার্টির আহ্বায়ক এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের প্রতিবাদে সামিল কুস্তিগীরদের সঙ্গে গিয়ে দেখা করার কথা রয়েছে । আজ বিকেল ৪টে নাগাদ যন্তর মন্তরে প্রতিবাদস্থল পরিদর্শন করবেন তিনি এবং সেখানে গিয়ে প্রতিবাদকারী কুস্তিগীরদের সঙ্গে কথা বলবেন কেজরিওয়াল। আশা করা হচ্ছে ক্যাবিনেট মন্ত্রী সৌরভ ভরদ্বাজ এবং অতীশিও এদিনের সফরে কেজরিওয়ালের সঙ্গে যোগ দেবেন বলেও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *