অবশেষে লীগে ৫০০ গোলের মাইলফলক! রোনাল্ডো সমালোচনার জবাব দিলেন আল নাসরের জার্সিতে প্রথম হ্যাটট্রিক করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষেক্রিশ্চিয়ানো রোনাল্ডো দিলেন সমালোচনার জবাব । আল নাসরের হয়ে প্রথম দুই ম্যাচে মাত্র এক গোল। রোনাল্ডোর খেলায় বয়সের ছাপ পড়েছে, এমন বিশ্ব ফুটবলে উঠতে শুরু করেছিল প্রশ্নও । তবে তিনি যে রোনাল্ডো! গোলের খিদে তাকে তাড়া করে বেড়ায়। পর্তুগিজ সুপারস্টার তা প্রমাণ করলেন আরও একবার। সৌদি আরবের প্রো লিগে আল ওয়েহদার বিরুদ্ধে নিজের প্রথম হ্যাটট্রিক করলেন রোনাল্ডো। ম্যাচে তাঁর ৪ গোলের সুবাদে ৪-০ গোলে জয় পেল আল নাসের।

সেইসঙ্গে ক্লাব ফুটবলে ৫০০ লীগ গোল করার মাইলফলক স্পর্শ করলেন। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে তার চুক্তি শেষ হওয়ার পর ডিসেম্বরে আল নাসরে যোগদান করেছিলেন রোনাল্ডো। পিসজির বিপক্ষে ফ্রেন্ডলি ম্যাচে জোড়া গোল করেছিলেন পাঁচবারের ব্যালন ডি অ’র জয়ী তারকা। যদিও ম্যাচটি ৪-৫ গোলে পরাজিত হয় রিয়াদ একাদশ।

বৃহস্পতিবার ৪৯৯ গোল লীগ গোল নিয়ে আল ওয়েহদার বিরুদ্ধে মাঠে নামেন রোনাল্ডো। যদিও মাইলফলক অর্জনের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি পর্তুগিজ সুপারস্টারকে। ২১ মিনিটে ৫০০ গোলের নজির গড়েন রোনাল্ডো। ৪০ মিনিটে দ্বিতীয় গোল করেন তিনি। বিরতির পর ৫৩ মিনিটে পেনাল্টি থেকে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন রোনাল্ডো। আল নাসরের জার্সিতে প্রথমবার। ৬১ মিনিটে চতুর্থ গোল করে তিনি। ক্লাব ফুটবলে লীগে রোনাল্ডোর মোট গোলসংখ্যা হলো ৫০৩। এদিনের জয়ে প্রো লিগে ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে উঠে এসেছে এল নাসরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *