অবশেষে সদাইপুর খুনের রহস্য ফাঁস পুলিশি তৎপরতায়, গ্রেফতার মৃতের স্ত্রী ও তার প্রেমিক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে ২ অভিযুক্ত গ্রেফতার হল বীরভূমের সদাইপুরে খুনের ঘটনায়। বেশ কয়েক দিন আগেই পুলিশ অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে বীরভূমের সদাইপুরে । তারপরই তদন্ত চালিয়ে সদাইপুর থানার পুলিশ অভিযুক্ত দুজনকে গ্রেফতার করে। এরপর ক্রমশ প্রকাশ্যে আসে এই খুনের নেপথ্যের অন্য গল্প।

দিন কয়েক আগে বীরভূমের সদাইপুর থানার অন্তর্গত হদলা গ্রামে ওই এলাকার মানুষ এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ দেখতে পায় । পুলিশে খবর দিলে সদাইপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। সদাইপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে । এমনকি সদাইপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নামে। বেশ কয়েকদিন তদন্ত চালানোর পর পুলিশ অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জানা গিয়েছে এই ঘটনায় ধৃত একজন ওই মৃত ব্যক্তির স্ত্রী এবং অন্যজন তার প্রেমিক। জানা যায়, বেশ অনেক দিন ধরেই মৃত ব্যক্তির স্ত্রী ও ওই প্রেমিকের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল ।তার জেরেই এমন ঘটনা ঘটে। স্ত্রী ও প্রেমিক মিলে ওই ব্যক্তিকে খুন করে তারপরই মৃতদেহটিকে অন্যত্র নিয়ে যায় মুখে আঘাত করে ।

ঘটনার তদন্তের পরিপ্রেক্ষিতে পুলিশ ধৃতদের নাম প্রকাশ করেনি । পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি জানান , ২২ শে এপ্রিল সদাইপুরে উদ্ধার করা হয় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃতদেহ। তারপরই পুলিশ দুই অভিযুক্ত মৃত ব্যক্তির স্ত্রী ও তার প্রেমিককে গ্রেফতার করে। তাদেরকে জেরার মাধ্যমে পুলিশ জানতে পারে প্রেমের সম্পর্ক ছিল ওই মৃত ব্যক্তির স্ত্রী ও ওই ব্যক্তির মধ্যে। তারা দুজনে মিলেই খুন করে তাকে। শুধু তাই নয়, মুখ থেতলে দেয় মুখে বার বার আঘাত করে। তারপরই মৃতদেহ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *