আটমাসের শিশুপুত্রকে বিক্রি আইফোন কিনতে , দম্পতির বিরুদ্ধে উঠলো এক মারাত্মক অভিযোগ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হাড়হিম করা ঘটনা। আইফোন কেনার জন্য কোলের সন্তানকে বিক্রি। নিন্দনীয় এই ঘটনা ঘটেছে ব্যারাকপুরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দম্পতি আইফোন কেনার জন্য তাদের আট মাসে ছেলেকে বিক্রি করেছে। জানা গিয়েছে দম্পতির নাম জয়দেব ঘোষ এবং সাথী ঘোষ।

দামি আইফোন কিনে রিল বানানোর নেশায় নিজের আটমাসের ছেলে বিক্রির অভিযোগ এক দম্পতির বিরুদ্ধে। ইতিমধ্যেই পুলিশ শিশুটির মা এবং যিনি ওই কোলের সন্তানকে কিনেছেন তাদের আটক করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে শিশুটির বাবা এখনও পলাতক। তার খোঁজে চলছে জোর তল্লাশি।

আট মাসের পুত্রসন্তান ছাড়াও দম্পতির এক সাত বছরের একটি মেয়ে রয়েছে বলে জানা গিয়েছে। পুলিস আধিকারিকরা জানিয়েছেন, দম্পতির সন্তান শনিবার থেকে নিখোঁজ ছিল। তবে তারা পুলিশের কাছে কোনও নিখোঁজ ডায়েরি দায়ের করেনি। স্থানীয় বাসিন্দারাই দম্পতির কাছে একটি নতুন আইফোন দেখে বিষয়টি পুলিশকে জানায়। এরপর তদন্তে নেমেই ফাঁস হয় দম্পতির হাড়হিম করা কীর্তি।

কমিশনরটের এক শীর্ষ কর্তা জানিয়েছেন “জিজ্ঞাসাবাদের পরে, শিশুপুত্রের মা অপরাধ স্বীকার করেছেন এবং জানিয়েছেন রিল বানিয়ে অর্থ উপার্জনের জন্যই কোলের সন্তানকে বিক্রির ফন্দি আটেন ওই দম্পতি”। খড়দহের বাসিন্দা প্রিয়াঙ্কা ঘোষের কাছ থেকে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশ আরও জানিয়েছে, ওই দম্পতির সাত বছরের মেয়েকেও বিক্রির প্ল্যানিং ছিল। কিন্তু ভেস্তে যায় সমস্ত পরিকল্পনাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *