আত্মীয়দের দিয়ে ধর্ষণ নতুন বৌ কে , সোশ্যাল মিডিয়ায় আপলোড যৌন নির্যাতনের ভিডিও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গুনধর স্বামী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করলেন নতুন বৌকে আত্মীয়দের দিয়ে ধর্ষণ করিয়ে সেই ভিডিও । সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে ঘটনাটি সামনে আসতেই। চরম নিন্দাজনক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুরে। এই ঘটনায় পুলিশ অবশেষে গ্রেফতার করেছে অভিযুক্ত স্বামীকে।

জানা গেছে, পণের টাকা পায়নি স্ত্রীর বাপের বাড়ি থেকে। তাই গণধর্ষণের জন্য স্ত্রীকে তুলে দেওয়া হল আত্মীয়দের হাতে।এমনকি যৌন নির্যাতনের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোডও করলো অভিযুক্ত স্বামী। স্ত্রীকে এও জানানো হয় , পণের অর্থ উঠে আসবে ভিডিও থেকেই ! অবশেষে নির্যাতিতা স্ত্রী স্বামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এই ঘটনায় । ভরতপুরের কামান থানার অফিসার দৌলত সাহু আরও জানান, অভিযুক্ত স্বামী ওই মহিলার বাপের বাড়ির থেকে দেড় লক্ষ টাকা পণ দাবি করেছিল। কিন্তু মহিলার বাড়ির লোকেদের সে টাকা দেওয়ার সামর্থ্য ছিল না । তাই দিনের পর দিন তাঁকে শ্বশুর বাড়িতে চরম অত্যাচারিত হতে হয়েছে।

অভিযোগকারিনীর কথায়, যখন শ্বশুরবাড়ির সদস্যরা বুঝতে পেরেছিলেন যে চেয়েও পাওয়া যাবে না পণের অর্থ , তখনই তাঁরা নৃশংস হয়ে ওঠেন । গণধর্ষণের জন্য খোদ তাঁর স্বামী আত্মীয়দের হাতে তাঁকে তুলে দেন! গোটা ঘটনা ক্যামেরাবন্দি করে স্বামী সেই ভিডিও ইউটিউবেও আপলোড করে দেয় বলেও অভিযোগ। এরপর ধর্ষণে অন্যতম অভিযুক্ত এক ব্যক্তি ওই মহিলাকে সামনে নিয়ে আসে। সেখানেও তাঁকে ধর্ষণ করা হয়। কিন্তু কোনওক্রমে অভিযুক্তর চোখে ধুলো দিয়ে নির্যাতিতা নিজের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। এরপরই তিনি থানার দ্বারস্থ হন। অভিযোগ দায়ের করেন স্বামী এবং তার দুই আত্মীয়র বিরুদ্ধে। পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত স্বামীকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *