ভুয়ো চক্রর হদিশ সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে , উত্তরপ্রদেশের ৫ দুষ্কৃতী গ্রেফতার শহর কলকাতায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আবারও প্রতারণার জাল শহর কলকাতায় । পুলিস পাঁচ জনকে গ্রেফতার করল চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকার প্রতারণার অভিযোগে । সোমবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে কলকাতা পুলিসের গুন্ডাদমন শাখা অভিযান চালায় ধর্মতলার একটি বিলাসবহুল হোটেলের সামনে। পুলিস জানিয়েছে ধৃতরা সকলেই উত্তরপ্রদেশের বাসিন্দা বলে।

সোমবার রাতে মূলত অভিযান চালিয়ে এই চক্রের মূল অভিযুক্ত-সহ পাঁচ জনকে গ্রেফতার করে কলকাতা পুলিসের গুন্ডাদমন শাখা । ধৃতরা হল শিবম পাণ্ডে, রোহিত কুমার গুপ্তা, জিতেন্দ্র কুমার, অভিষেক কুমার গৌতম ও উমাকান্তি যাদব। দীর্ঘদিন ধরেই এরা নিজেদের ভারতীয় সেনাবাহিনীর পরিচয় দিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করেছে বিভিন্ন মানুষের কাছ। এমনকী অনেকের থেকে বহু টাকা হাতিয়েছে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করেও।

ধৃতদের কাছ থেকে পাওয়া গিয়েছে সেনাবাহিনীর বেশকিছু ভুয়ো পরিচয়পত্র, সেনাবাহিনীতে যোগদানের ফর্ম ।এদিকে পুলিস সূত্রে খবর, এদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছিল অনেকদিন ধরেই । এদিন খবর পেয়ে তাদের গ্রেফতার করা হয় ধর্মতলা-সহ কলকাতার বিভিন্ন এলাকা থেকে । জানা গিয়েছে, এরা কলকাতায় গা ঢাকা দিয়েছিল উত্তরপ্রদেশে অনেকের কাছ থেকে চাকরি দেওয়ার নামে টাকা নিয়ে। নিউ মার্কেট থানার পুলিস ধৃতদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা রুজু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *