আদিবাসী মহিলার গায়ে আগুন মধ্যপ্রদেশে , ভিডিও করে তিন দুষ্কৃতীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মধ্যপ্রদেশ সাক্ষী থাকল এক ভয়াবহ নারকীয় ঘটনার। ঠিক যে সময় দেশের রাষ্ট্রপতি প্রার্থী এক আদিবাসী মহিলা, জমি দখল করে অন্য এক আদিবাসী মহিলাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল সেই সময়েই। একদল যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে সরকারি প্রকল্প থেকে পাওয়া আদিবাসী মহিলার জমি দখল করে তাঁকে পুড়িয়ে মারার চেষ্টার । গুরুতর আহত অবস্থায় নির্যাতিতা হাসপাতালে চিকিৎসাধীন।

মধ্যপ্রদেশের গুনা জেলার আদিবাসী মহিলার রামপ্যারি স্বামী অর্জুন সাহারিয়া জানান, তিনি তাঁদের জমি থেকে আগুন দেখতে পান। ঘটনাস্থলে গিয়ে দেখেন যন্ত্রণায় কাতরাচ্ছেন তাঁর স্ত্রী। স্থানীয়দের সাহায্যে দ্রুত ভর্তি করা হয় স্থানীয়হাসপাতালে। জেলা পুলিশ সূত্রের খবর, অর্জুন সাহারিয়া যখন জমির দিকে যাচ্ছিলেন তখন তিনি দেখেন প্রতাপ, হনুমত ও শ্যাম কিয়ার তাঁদের নিজেদের ট্র্যাক্টর নিয়ে চলে যাচ্ছেন।

এরপরেই অর্জুন ধোঁয়া দেখতে পান নিজেদের জমি থেকে। নিজের স্ত্রীকে অগ্নিদগ্ধ অবস্থায় কাতরাতে দেখেন সেখানে যেতেই। পুলিশ জানিয়েছে, নির্যাতিতা স্বামীকে বলেছেন, অভিযুক্তরা সকলেই অন্যান্য অনগ্রসর শ্রেণির। এমনকি অভিযুক্তরা চাষ করতে চেয়েছিলেন আদিবাসী মহিলার ছয় বিঘা জমি দখল করে। তাঁকে পুড়িয়ে মারার চেষ্টা করে বাধা দেওয়াতেই। পাশাপাশ অর্জুন সাহারিয়া অভিযোগ করেছে, তাঁর স্ত্রীকে পুড়িয়ে মারার সম্পূর্ণ ঘটনা অভিযুক্তরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে ভিডিও করে।

এদিকে মধ্যপ্রদেশের গুনা জেলার পুলিশ আধিকারিক পঙ্কজ শ্রীবাস্তব জানায় , তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে অর্জুন সাহারিয়ার অভিযোগের ভিত্তিতে । পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত দুই জনকে । অভিযুক্ত একজনের বিরুদ্ধে পুলিশ তল্লাশি অভিযান শুরু করে । পুলিশ জানায় অভিযুক্ত তিন জন আদিবাসী মহিলার জমি দখল করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *