আনিসের বাবা গোপন জবানবন্দি দেবেন ১৬৪ ধারায় , সিটের চাপ সাদা কাগজে সই করতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অভিযোগ সাদা কাগজে স্বাক্ষরের জন্য ক্রমাগত চাপ সৃষ্টির। আনিস খানের বাবা সালেম খান অভিযোগ করলেন সিটের প্রতিনিধি দল সাদা কাগজে সই করার জন্য ক্রমশ চাপ দিচ্ছে বলে। এদিকে আনিসের বাবার অভিযোগ বৃহস্পতিবার সন্ধ্যে থেকে রাত প্রায় সাড়ে ১০ টা পর্যন্ত সিটের এই প্রতিনিধি দল তাদের বাড়িতে ফের ডেরা পাতে বলেই। এমনকি বাড়ির ৬ জন সদস্যের কাছ থেকে গোপন জবানবন্দি নেওয়ার জন্যও তাঁরা এদিন পরিবারের ওপর চাপ সৃষ্টি করে বলে অভিযোগ সালেম খানের। পাশাপাশি শুক্রবার আনিস খানের বাড়িতে সালেম খানের সঙ্গে দেখা করতে আসেন সিপিআই(এম) রাজ্য কমিটির সদস্য শ্রীদীপ ভট্টাচার্য সহ একাধিক নেতৃত্ব।

তিনি আরও অভিযোগ করেন, সিটের প্রতিনিধিরা তদন্তের নাম করে দিন নেই রাত নেই যখন তখন তাদের পরিবারের ওপর চাপ সৃষ্টি করছে। তিনি এও জানান, “আমার পরিবারের মহিলাদের ওপর ধমক চমক দিচ্ছে। কখনও খাবার সময় আবার কখনও রাতে শোবার আগে সিটের এই প্রতিনিধি দল বাড়িতে পৌঁছে যাচ্ছে ।” এমনি অভিযোগ করেন সালেম খান , এদের কাছে কোনও মহিলা সদস্য নেই, তা সত্ত্বেও এরা বাড়ির মহিলাদের ওপর বিভিন্ন রকমভাবে চাপ সৃষ্টি করছে বলে আনিস খানের বাবা সালেম খান অভিযোগ করেন। এই ব্যাপারে তিনি জানান কোর্টে অভিযোগও জানাবেন বলেই।

জানা গেছে , আগামী সপ্তাহেই আমতার মৃত ছাত্রনেতা আনিস খানের বাবার গোপন জবানবন্দি নেওয়া হবে। আগামী বুধবার অথবা বৃহস্পতিবার আনিসের বাবা সালেম খান উলুবেড়িয়া আদালতের বিচারকের সামনে ১৬৪ ধারায় গোপন জবানবন্দি দেবেন বলেই সূত্রের খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *