আবারও দেশ হারাল বীর জওয়ানদের ! ভয়াবহ দুর্ঘটনার কবলে ভারতীয় সেনার জওয়ানরা , মৃত ৭, আহত অনেক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভারতীয় সেনার জওয়ানরা পড়ল এক ভয়াবহ দুর্ঘটনার কবলে। সেনার গাড়ি পড়ল রাস্তা থেকে ৫০ থেকে ৬০ ফুট নীচে। এই ঘটনায় এখনও পর্যন্ত ৭ জন জওয়ানের মৃত্যুর খবর পাওয়া গেছে । ঘটনায় আহত আরও বেশ কয়েকজন জওয়ান। ঘটনার সময়ে ওই গাড়িতে ছিল ২৬ জন জওয়ান।ঘটনায় ২৬ জন আহত হলেও বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে । তাঁদের মধ্যে ১৯ জনকে এয়ার লিফট করে ভারতীয় বায়ুসেনার তরফে নিয়ে যাওয়া হয়েছে বলেও খবর মিলেছে। তবে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে এই ঘটনাকে কেন্দ্র করে । ঘটনার পরেই সেনার উচ্চপদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন। এমনকি খতিয়ে দেখা হচ্ছে পুরো পরিস্থিতি।

শুধু মোদী বা রাহুল গান্ধী নয়, ইতিমধ্যে ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। মন্ত্রকের তরফেও পুরো পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে বলে জানা যাচ্ছে।প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং ইতিমধ্যে ঘটনার বিস্তারিত খোঁজ নিয়েছেন। তিনি জানিয়েছেন, সেনা অফিসারদের এই মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। আমরা কখনই ভুলব না দেশের প্রতি তাঁদের অবদান। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি কেন্দ্রীয়মন্ত্রী আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন । এছাড়াও তিনি জানিয়েছেন, এই বিষয়ে তাঁর সঙ্গে কথা হয়েছে চিফ অফ আর্মি স্টাফ মনোজ পান্ডে’র। পরিস্থিতি’র সম্পর্কে অবগত হয়েছেন বলেও জানিয়েছেন রাজনাথ সিং।

শোকস্তব্ধ প্রধানমন্ত্রী মোদীও: ভয়াবহ এই দুর্ঘটনায় শোকস্তব্ধ প্রধানমন্ত্রী মোদীও।তিনি ঘটনায় আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন । সোশ্যাল মিডিয়াতে প্রধানমন্ত্রী লিখছেন, আমি আহত লাদাখে ভয়াবহ দুর্ঘটনাতে। যেখানে দেশ হারাল আমাদের বীর সেনাদের । পরিবারের পাশে থাকার বার্তা দিয়ে দ্রুত আহতদের আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী।

শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও: অন্যদিকে এই ঘটনার পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সোশ্যাল মিডিয়াতে শোক প্রকাশ করেছেন। তিনি ঘটনার শোকপ্রকাশ করেছেন। শুধু তাই নয়, তিনি লিখছেন, সাত জওয়ানের মৃত্যুতে আমি গভীর শোকাহত। ঘটনায় শোকাহত রাহুল গান্ধীও। তিনিও শোক প্রকাশ করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । লাদাখে দুর্ঘটনায় মৃত জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *