‘আমাকে মারধরের ছক কষা হচ্ছে সংসদের বাইরে’, এমনি অভিযোগ আনলেন দানিশ আলি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিজেপি সাংসদ নিশিকান্ত দুবের বিরুদ্ধে এবার তোপ দাগলেন বহুজন সমাজ পার্টির সাংসদ দানিশ আলি। বিজেপি নেতা নিশিকান্ত দুবে লোকসভার স্পিকারের কাছে অভিযোগ করেছিলেন যে, বিজেপি সাংসদ রমেশ বিধুরিকে উসকে দিয়েছিলেন বিএসপি সাংসদ দানিশ আলি। তিনি লোকসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বেশ কিছু মন্তব্য করেছিলেন। সেই উসকানির জেরেই রমেশ বিধুরি ক্ষিপ্ত হয়ে ওঠেন। আর, দানিশ আলিকে লক্ষ্য করে নানা বিতর্কিত মন্তব্য করেন।

নিশিকান্ত দুবের এই অভিযোগ সামনে আসার পরই রবিবার তাঁকে একহাত নেন দানিশ আলি। তিনি অভিযোগ করেছেন যে বিজেপি সাংসদ বিধুরি তাঁকে লোকসভায় বিতর্কের সময় আপত্তিকর মন্তব্য করে কার্যত সভার ভিতরেই প্রহার করেছেন। এবার সংসদের বাইরে তাঁকে প্রহার করার জন্য ছক কষছেন অপর বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে।

শুধু এই পালটা অভিযোগ তোলাই নয়। বিএসপি সাংসদ দানিশ আলি তাঁর বিরুদ্ধে তোলা নিশিকান্ত দুবের অভিযোগগুলিকে ভিত্তিহীন বলেও দাবি করেছেন। তিনি অভিযোগ করেছেন, মিথ্যা অভিযোগগুলি সত্য করে দেখানোর জন্য মিথ্যার পুনরাবৃত্তি করা, বিজেপি-আরএসএসের কৌশলের অংশ। দানিশ আলি অভিযোগ বলেন, ‘আমি স্পিকারকে এই ভিত্তিহীন অভিযোগের তদন্ত করার জন্য অনুরোধ করব। এই ভিত্তিহীন অভিযোগ করায় নিশিকান্ত দুবের বিরুদ্ধে বিশেষাধিকার লঙ্ঘনের অভিযোগে মামলাও করা হবে।’

এদিকে লোকসভার স্পিকার ওম বিড়লাকে লেখা নিশিকান্ত দুবের অভিযোগপত্র সম্পর্কে রবিবার দানিশ আলি বলেন, ‘আমি নিশিকান্ত দুবের চিঠি দেখেছি। আমাকে সংসদের মধ্যে মৌখিকভাবে প্রহার করা হয়েছে। এবার সংসদের বাইরে প্রহারের জন্য ছক তৈরি করা হচ্ছে।’ এর আগে বৃহস্পতিবার রমেশ বিধুরির বিতর্কিত মন্তব্যের জন্য তাঁকে ইতিমধ্যেই নোটিস দিয়েছে বিজেপি। নোটিসে জানতে চাওয়া হয়েছে, কেন তিনি ওই মন্তব্য করেছেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *