আমার কাছে উত্তরবঙ্গ এবং দক্ষিনবঙ্গ সব সমান উত্তরকন্যাতে এসে এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

নিজস্ব সংবাদদাতা : অনেকের ধারনা আমি দক্ষিনবঙ্গকে আলাদা করে দেখি, এটা ভূল কথা এই বাংলার সব জায়গা আমার কাছে সমান জানালেন মুখ্যমন্ত্রী। তিনি আরো জানালেন আমাদের রাজ্যে বিজেপী ভোটের আগে অরাজকতা তৈরী করতে চাইছে, কিন্তুু আমি তা হতে দেব না। মানুষ আতঙ্কে যাতে না থাকেন সেটা দেখার দায়িত্ব আমাদের। এই বাংলার মাটিতে বহু গুনী মানুষ এসেছেন কিংবা জন্মগ্রহন করেছেন, আমার দায়িত্ব তাদের সন্মান যাতে হানি না হয় সেদিকে নজর রাখা ।

এদিন ভূমিহীনদের পাটটা প্রদানও করলেন মুখ্যমন্ত্রী এবং তাদের আগাম অভিনন্দন জানিয়ে তিনি জানালেন আপনারা তৈরী থাকূন ভবিষ্যতের জন্য। যারা বাড়ি তৈরী করতে পারছেন না, টাকার অভাবে তাদের আমরা টাকা দিচ্ছি, টাকা নিয়ে ঘর করুপ সংসার করুন। এদিন মিটিং এবং মিছিল বাতিল হয়ে যাবার পরে উত্তরকন্যাতে বৈঠকে সব ভবিষ্যতের পরিকল্পনার কথা জানিয়ে দেন মুখ্যমন্ত্রী। এদিন উপস্থিত ছিলেন বিদ্যুৎমন্ত্রী অরুপ বিশ্বাস, সৌরভ চক্রবর্তী ছাড়াও মেয়র গৌতম দেব।

মুখ্যমন্ত্রী এদিন এও জানান আমাদের কাজ মানুষের কাছে সমস্ত ধরনের পরিষেবা পৌছে দেওয়া, লক্ষীর ভান্ডার আজকে রেকর্ড করেছে এই কৃতিত্ব সাধারন মানুষের মানে আপনাদের। এছারাও বার্ধক্য ভাতাও সারা বাংলার মানুষের কাছে পৌছে গেছে। মুখ্যমন্ত্রী আরো জানান আপনারা আমার পাশে থাকলে আমি সব করে দেবো। সব ধরনের বাধা অতিক্রম করবো। সবাইকে ভালো থাকতে বলে এদিন তার বৈঠক শেষ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *