প্রতারণা ট্রেন ও বিমানের টিকিট করিয়ে দেওয়ার নামে , গ্রেফতার দমদমের বাসিন্দা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রতারণা বিমানের টিকিট করিয়ে দেওয়ার নাম করে। গ্রেফতার ট্রাভেল সংস্থার কর্ণধার। অভিযুক্তকে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস। পুলিস সূত্রে খবর, অগাস্ট মাসে কৃষ্ণা দে আগরওয়াল চেন্নাই যাওয়ার ট্রেনের টিকিট কেটেছিলেন একটি বেসরকারি ট্যুরিজম সংস্থার মাধ্যমে। টিকিট বাবদ ২০০০ টাকা নিয়েছিল ওই সংস্থা। তবে ওই সংস্থা ব্যর্থ হয় ট্রেনের টিকিট কাটতে। তার পরিবর্তে সংস্থা জানায়, সেই টাকা ফেরত দেওয়া হবে আগামী বুকিংয়ের সময়।

এর কিছুদিনের মধ্যে অভিযোগকারী আবার ওই সংস্থার মালিককে ৫৩ হাজার টাকা দেয় চেন্নাই যাওয়া এবং আসার বিমানের টিকিট কেটে দেওয়ার জন্য। এরপরও ওই সংস্থা টিকিট কাটতে পারেনি। বারংবার টাকা নেওয়ার পর টিকিট কাটতে না পারা এবং টাকা ফেরত না দেওয়া, অভিযোগকারীর এতে সন্দেহ হয় । প্রতারণা হচ্ছে বুঝতে পেরে তিনি বিধাননগর সাইবার ক্রাইম থানার দ্বারস্থ হন।

ঘটনার তদন্তে নেমে পুলিস সোমবার রাতে দমদমের বাসিন্দা দেবব্রত ঘোষকে গ্রেফতার করে। তার কাছ থেকে পুলিস একটি মোবাইল ফোন এবং একটি ট্রেড লাইসেন্স উদ্ধার করেছে। মঙ্গলবার অভিযুক্তকে তোলা হয় বিধাননগর আদালতে। কী কারণে এই ধরনের ঘটনা ঘটেছে, বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস সেই বিষয়ে তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *