আসন্ন লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই(এম) প্রার্থী দেবরাজ বর্মনের সমর্থনে আয়োজিত হল এক বিরাট মিছিল

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

জলপাইগুড়ি : আসন্ন লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই(এম) প্রার্থী দেবরাজ বর্মনের সমর্থনে মিছিলের আয়োজন করা হল।এদিন সকালে উপস্থিত ছিলেন মহম্মদ সেলিম। সকাল থেকে শুরু হওয়া এই মিছিলে উপস্থিত ছিলেন এমনকি সিপিএমের যুব নেতৃত্ব এবং মহিলা কর্মিরাও । এদিন জেলা সিপিএম অফিসে সকাল থেকেই ভীড় জমান সিপিএমের সকল কর্মীরা।

এদিন দেবরাজ বর্মন জানান আমাদের দলকে অনেক কাঠ খড় পুড়িয়ে এই জায়গায় আসতে হয়েছে। তাই আমাদের দরকার মানুষের সমর্থন যাতে আমাদের ক্ষমতায় আসতে সুবিধা হয়। আমাদের প্রাথমিক কাজ মানুষের কাজে মানুষের পাশে থাকা। কি দরকার এবং কিভাবে দরকার সেটা জানতে পারলে আমি এবং আমাদের নেতৃত্ব পাশে গিয়ে দাড়াবো। সিপিএম মানুষের কাছে এবং পাশে আছে এটা আমাদের প্রমান করতে হবে। আর সেটা পারলেই আমরা জয়ী হব। সিপিএম এখনো বাংলা থেকে মুছে যায় নি সেটা আমাদের প্রমান করা দরকার। আর এই নির্বাচনে আমরা আমাদের কর্তব্য করে যাব বলেও এদিন জানান দেবরাজ বর্মন।মানুষের কাজে আসতে পারলেই আমাদের কাজ হয়ে যাবে। আমি যদি জয়ী হই তবে মানুষের উন্নয়ন করব এইটুকুই কথা দিলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *