এবারে বিজেপীর পতন হবে, ফুলবাড়িতে এমনটাই জানালেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বিজেপীকে তীব্র আক্রমন করলেন ফুলবাড়ির সভা থেকে। এমনকি তিনি আরও জানালেন এবারে বিজেপী বাংলার মাটিতে আর ফিরতে পারবে না। এদিন মূলত শিলিগুড়ির ফুলবাড়ি ভিডিওকন মাঠে জমির পাটটা দিয়ে মুখ্যমন্ত্রী এও জানান আমাদের নতুন বাংলা তৈরী করতে হবে আর সেইভাবেই আমরা চলব। মানুষ বুঝতে পেরে গেছে যে বিজেপী ধর্মের মধ্যে দিয়ে মানুষের ভোট কিনতে চাইছে কিন্তুু আমরা সেটা হতে দেব না।

এদিনের সভা থেকে কৃষকদের জমির পাটটা দিয়ে মুখ্যমন্ত্রী জানান আমাদের সরকার মানুষের জন্য ভাবে। তাই আমরা কৃষক এবং শ্রমিকদের ভবিষ্যতের কথা চিন্তা করছি। ওদের আরো অনেক সুবিধা দেব আমরা এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী। তিনি জানান রাম মন্দির করে বিজেপী ভাবছে এবার ভোটে জয়লাভ করবে কিন্তুু এবার কি হবে সেটা একেবারেই সময় আসলেই বুঝতে পারা যাবে। বিজেপী এবং সিপিএমের মধ্যে একই মিল আছে।

বাংলায় সিপিএম এবং দেশে বিজেপী একইভাবে দেশের সর্বনাশ করছে। এবারে ভোট আসলে দেখা যাবে কি ফলাফল হয়। মুখ্যমন্ত্রী জানান কিভাবে কি করতে হবে শুধুমাত্র সময় বলে দেবে আপনারা শুধুমাত্র আমাদের সাথেই থাকুন। মানুষের দরকার পরিষেবা আর তৃণমূল কংগ্রেস আপনাদের কাছে সেই পরিষেবা পৌছে দেবে। মুখ্যমন্ত্রী জানান আমাদের এখন এত প্রকল্প আছে যে সেগুলো পেলে মানুষের কাছে আর পাওয়ার কিছূই থাকবে না। আমাদের সরকার এত কিছু করে দিয়েছে মানুষের জন্য আর কিছুই লাগে না। এবারের লোকসভাতে তৃণমূল কংগ্রেস কি করে আপনাদের জন্য সময় বলে দেবে।

মানুষ আমাদের কাছে আসছেন আর তাই আমরাও মানুষের জন্য কিছু করতে সাহস পাচ্ছি। সময় আসলে আমরা আরো কিছু চেষ্টা করব উত্তরবঙ্গের মানুষের জন্য করে দেওয়ার। কিন্তুু বিজেপী চায় না বাঙ্গালার উন্নয়ন তাই ধর্মের সাহায্য নিয়ে শুধুমাত্র মানুষের মনে ভুল ধারনা সৃষ্টি করছে। তবে আমরা এবারে উত্তরবঙ্গে ভালো ফলাফল করব মুখ্যমন্ত্রী জানান আমাদের এবারে উত্তরবঙ্গে ভালো ফলাফল হবে। এদিন মুখ্যমন্ত্রীর সাথে মঞ্চে উপস্থিত ছিলেন জলপাইগুড়ি এবং শিলিগুড়ির শীর্ষ নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *