আসানসোলের শিল্পী সুকান্ত রায় গড়লেন সুশান্তের মোমের মূর্তি, রাখবেন এমনকি নিজের মিউজিয়ামেও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গত ১৪ জুন, তিনমাস আগে এক রবিবার দুপুরে কার্যত আকাশ ভেঙে পড়েছিল দেশবাসীর অনেকেরই মাথায়। ফিল্ম ইন্ড্রাস্ট্রির বাইরের লোকেরাও এমনকি হতবাক হয়ে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতের আকস্মিক এবং রহস্যজনক মৃত্যুর খবরে। কেউই মেনে নিতে পারেননি তরুণ প্রাণবন্ত অভিনেতার আচমকা এমন রহস্যজনক এবং মর্মান্তিক মৃত্যু। গত তিনমাসে বিস্তর জলঘোলাও হয়েছে সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়েও।এখনও চলছে সেসব জল্পনা।

তবে মৃত্যুর পর যে সুশান্তকে তাঁর অনুরাগীরা এক মুহূর্তের জন্যও ভোলেননি সেই প্রমাণ পাওয়া গিয়েছে একাধিকবার। সোশ্যাল মিডিয়ার নিউজ ফিডে বারবার ঘুরেফিরে এসেছে সুশান্তের ছবি, সিনেমার ক্লিপিং, সাক্ষাৎকার, ছবির গানের দৃশ্য, সংলাপ ও আরও অনেক কিছুই। সবাই সবার মতো করে শ্রদ্ধা জানিয়েছেন এমনকি প্রয়াত অভিনেতাকেও। এবার বাংলার এক শিল্পী গড়লেন সুশান্তের মোমের মূর্তি। সুশান্তের মোমের মূর্তি বানিয়েছেন আসানসোলের শিল্পী সুকান্ত রায়। তিনি জানিয়েছেন, আপাতত এই মূর্তি তিনি বানিয়েছেন নিজের মিউজিয়ামের জন্যই।

সুশান্তের অতি পরিচিত হাসি লেগে রয়েছে মোমের মূর্তির মুখে। পরনে কালো প্যান্টও, সাদা টি-শার্ট আর ফেডেড ডেনিমের জ্যাকেট। তফাত বোঝা মুশকিল এক ঝলক দেখার পরেও।এখন ভাইরাল হয়ে গিয়েছে আসানসোলের এই শিল্পীর সৃষ্টি। সুকান্তবাবু আরও জানিয়েছেন, রাজপুত পরিবারের তরফে যদি তাঁকে কেউ অনুরোধ করেন তাহলে তিনি আরও একটি মোমের মূর্তি বানাবেন প্রয়াত অভিনেতার। শিল্পীর কথায়, “ খুবই পছন্দ করতাম সুশান্তকে। ওঁর আকস্মিক প্রয়াণের পর মোমের মূর্তি তৈরি করি নিজের মিউজিয়ামের জন্য।আরও একটি মূর্তি বানাবো সুশান্তের পরিবারের কেউ অনুরোধ করলে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *