বচসা, ধস্তাধস্তির জের পুজোর চাঁদা নিয়ে , ব্যবসায়ীর শরীর পুড়ল গরম কড়াই উলটে ফুটন্ত তেলে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বচসার সূত্রপাত দুর্গাপুজোর চাঁদা নিয়ে, এমনকি ধস্তাধস্তিও শুরু হয় সেখান থেকেই। আর কচুরি দোকানের মালিকের শরীরে কড়াই উলটে ফুটন্ত তেল গিয়ে পড়ল এই বচসার জেরেই। সঞ্জয় সাউ নামে ওই ব্যক্তিকে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় গুরুতর আহত অবস্থায়। এ নিয়ে একটি অভিযোগও দায়ের হয়েছে দক্ষিণ কলকাতার গড়িয়াহাট থানায়।

পুলিশ সূত্রে খবর, রাস্তার উপর একটি কচুরির দোকান রয়েছে গড়িয়াহাট এলাকার বালিগঞ্জ প্লেসে। রবিবার রাতে এলাকারই এক দুর্গাপুজো কমিটির সদস্যরা হাজির হয় সেখানে গিয়ে। পুলিশের কাছে দায়ের করা অভিযোগ অনুযায়ী, তখন দোকানে ছিলেন সঞ্জয় সাউ নামে ওই ব্যবসায়ী। কুড়ি হাজার টাকা পুজোর চাঁদা চাওয়া হয় এমনকি তাঁর কাছ থেকে। তিনি জানান অত টাকা দিতে পারবেন না বলেও। দরাদরি করে ব্যবসায়ী শেষ পর্যন্ত রাজি হন ১৫ হাজার টাকায়। কিন্তু পুজো উদ্যোক্তাদের প্রবল আপত্তি ছিল চাঁদার এই অঙ্কেও। প্রথমে তর্কাতর্কি ও বচসা বাঁধে বিষয়টি নিয়ে। এরপর শুরু হয় ব্যাপক ধাক্কাধাক্কি, সেই সঙ্গে ধস্তাধস্তিও। অভিযোগ, সঞ্জয়কে ধাক্কা দেওয়া হয় এসবের মধ্যেই। পাশেই উনুনে তেল ফুটছিল কচুরি তৈরির জন্য। ব্যবসায়ীর পিঠে গরম তেল পড়ে যায় কড়াই থেকে। দগ্ধ হয়ে যায় এমনকি পিঠের একাংশও।

তাঁর চিত্‍কার শুনে অনেকে ছুটে আসেন আশপাশ থেকে। বেগতিক বুঝে পালিয়ে যায় চাঁদার জন্য ব্যবসায়ীকে চাপ দেওয়া পুজো কমিটির সদস্যরাও। অগ্নিদগ্ধ অবস্থায় ওই ব্যবসায়ীকে নিয়ে যাওয়া হয় কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। ক্রমে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে দক্ষিণ কলকাতার কসবার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করেন পরিবারের লোকেরা। তাঁর চিকিত্‍সা চলছে সেখানে। তদন্ত শুরু হয়েছে অভিযোগের ভিত্তিতে। অভিযুক্তদের সন্ধান চলছে বলেও পুলিশ জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *