এই বাজারেও টাকা তুলেছিলেন প্রাথমিক শিক্ষক পদে চাকরি দেওয়ার নামে, অবশেষে গ্রেফতার অভিযুক্ত প্রতারক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ। গ্রেফতার অভিযুক্ত। বসিরহাটের ন্যাজাট থানা এলাকা থেকে বিভিন্ন যুবকের কাছে প্রাইমারিতে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা তোলার অভিযোগ উঠেছে। উঠে আসে মধুসূদন বারুই নামক এক ব্যক্তির নাম। প্রায় ১০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। অভিযোগ, এক বছর আগে এলাকার একাধিক শিক্ষিত যুবকের কাছ থেকে টাকা তুলেছিলেন মধুসূদন। তাঁরা অসৎ উপায়ে চাকরি পাওয়ার জন্য টাকাও দিয়েছিলেন। অভিযোগ, একাধিক প্রতিশ্রুতি দেওয়ার পরও চাকরি পাননি তাঁরা কেউই। এরপর টাকা ফেরত চাইলে তা দিতেও অস্বীকার করেন মধুসূদন

একাধিকবার তাঁর বাড়িতে গিয়ে হানা দেন প্রতারিতরা। অভিযোগ, তারপর হঠাৎ একদিন মধুসূদন আত্মগোপন করেন। খোঁজ নিয়ে প্রতারিতরা জানতে পারেন বসিরহাট থানার পিফা অঞ্চলে লুকিয়ে রয়েছেন মধুসূদন। বসিরহাট থানার পুলিশের কাছে একটি লিখিত অভিযোগ করেন প্রতারিত যুবকরা।

অভিযোগের ভিত্তিতে মধুসূদনকে পুলিশ গ্রেফতার করে। ধৃতকে বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয়। নিয়োগ দুর্নীতি নিয়ে তোলপাড় বাংলা। তার মধ্যেও কীভাবে এখনও লোকে চাকরির জন্য টাকা দিচ্ছেন, তা নিয়ে প্রশ্ন উঠছে। এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। জানা গিয়েছে, অভিযুক্ত জেরায় স্বীকার করেছে, চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *