‘একদিকে মণিপুর জ্বলছে, মোদী ব্যস্ত রোড’শোতে’! ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর তীব্র কটাক্ষ কর্নাটকে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার প্রসঙ্গে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রবিবার বেঙ্গালুরুতে দ্বিতীয় রোড শো করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার পরেই কর্ণাটকের শিবমোগায় এক জনসভায় ভাষণ দেওয়ার সময় মোদী বলেন, ‘১৩ ই মে কংগ্রেসের রিপোর্ট কার্ড রাজ্যের মানুষ তৈরি করে রেখেছেন’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শনিবার বেঙ্গালুরুতে ২৬ কিলোমিটারের রোডশো করেছেন ৪ ঘন্টারও বেশি সময় ধরে। রোড শো ঘিরে সাধারণ মানুষ ও বিজেপি নেতা কর্মীদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মত। আর মোদীর এই রোড শোকে তীব্র কটাক্ষ করলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। তিনি এও বলেন, একদিকে মণিপুরে যখন হিংসার আগুন জ্বলছে আর তখন মোদী নিশ্চিন্তে ভোটপ্রচার করে চলেছেন।

এদিন সকালে নিউ তিপ্পেসান্দ্রা জাংশনের কেম্পেগৌড়া স্ট্যাচু থেকে এই রোড শো শুরু হয়। শেষ হয় এম জি রোডের ট্রিনিটি সার্কেলে। কর্নাটক নির্বাচনের মাত্র তিনদিন আগেই এই বর্ণাঢ্য শোভাযাত্রা করে বিজেপি কর্নাটকবাসীর মন জয় করতে মরিয়া। পুনরায় ক্ষমতায় ফিরতে শাসক দল এক চুলও জমি ছাড়ছে না। এদিকে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীও এদিন শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারে অংশ নেন। শিবাজি নগরে একটি যৌথ জনসভায় যোগ দেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও।

এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল বলেছেন, “প্রধানমন্ত্রী ব্যস্ত কর্ণাটকের ভোট প্রচারে। উত্তর-পূর্বাঞ্চল হিংসার আগুনে পুড়ছে দেশের সেনারা মারা যাচ্ছেন, কিন্তু প্রধানমন্ত্রীর কোন মাথাব্যাথা নেই তা নিয়ে। বিজেপি শুধু ভোট প্রচার করছে এবং ভোট চাইছে।”

প্রসঙ্গত, এদিনই ছিল কর্নাটকে নির্বাচনী প্রচারের শেষ দিন। তাই শেষ দিনেও কোনও জমি ছাড়ছে না বিজেপি। বিজেপি ঝড় তুলতে মরিয়া শেষ মুহূর্তের প্রচারেও । আগামী ১০ মে ভোটগ্রহণ রয়েছে কর্নাটকে। ফলাফল প্রকাশ হবে আগামী ১৩ মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *