এক বিদেশিনীর ভয়াবহ অভিজ্ঞতা হল গোয়ার এসে! ডাচ যুবতী নিগ্রহের শিকার হল খোদ রিসর্ট কর্মীর হাতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গোয়ার রিসর্টে বিদেশিনীকে নিগ্রহের অভিযোগ উঠল রিসর্টেরই এক কর্মীর বিরুদ্ধে। গোয়ার পারনেম শহরের একটি রিসর্টে ঘটেছে এই ঘটনা। এর পরই শুক্রবার পুলিশে অভিযোগ দায়ের করেন ওই বিদেশিনী। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রিসর্ট কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত রিসর্ট কর্মীর নাম অভিষেক ভার্মা। ছুরি নিয়ে তিনি আক্রমণ করেছিলেন বলে অভিযোগ। বিদেশিনীকে বাঁচাতে এসে অভিযুক্তের ছুরির আঘাতে এক স্থানীয় যুবক আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তিনি এখন হাসপাতাল চিকিৎসাধীন। জানা গিয়েছে, নিগৃহীত ওই বিদেশিনী নেদারল্যান্ডসের নাগরিক। ২৯ বছরের ওই ডাচ যুবতী গোয়া গিয়ে উঠেছিলেন ওই রিসর্টে। এর পরই তাঁর সঙ্গে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ।

জানা গিয়েছে, ডাচ যুবতী ভারতে এসে রাজস্থান, মুম্বই ঘুরে পৌঁছন গোয়ায়। সেখানে তিনি ওই রিসর্টে উঠেছিলেন। সেখানে রাতে খাওয়ার খেয়ে টেন্টে শুতে যান তিনি। কিন্তু টেন্টে কোনও দরজা ছিল না বলে অভিযোগ। রাত ২টো নাগাদ ওই যুবতীর ঘুম ভেঙে যায় তাঁর টেন্টে আলো জ্বলে ওঠার পর। তিনি দেখেন এক ব্যক্তি তাঁর মশারির সরানোর চেষ্টা করছেন। ওই ব্যক্তি তাঁকে চিৎকার করতে বারণ করেন। চিৎকার করলে মেরে ফেলার হুমকি দেন। এর পর বিদেশিনী চিৎকার করতে থাকেন। তা শুনে স্থানীয় এক যুবক সেখানে এসেছিলেন। অভিযুক্তের সঙ্গে তখন তাঁর রীতিমতো মারামারি হয়। এর পর অভিযুক্ত ব্যক্তি চলে যান। এবং ছুরি নিয়ে তিনি ফিরে আসেন বলে অভিযোগ। সেই ছুরি দিয়েই তিনি আক্রমণ করেন বলে অভিযোগ। কিন্তু বিদেশিনী অভিযুক্ত রিসর্ট কর্মীর থেকে ছুরি কেড়ে নিয়েছিলেন। এর পর অভিযুক্ত পালিয়ে যান।

এর পর শুক্রবার অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। ঘটনা নিয়ে সেখানকার পুলিশ সুপার নিধিন ভালসান বলেছেন, “অভিযোগকারিনীর ঘরে অবৈধ ভাবে ঢোকার অভিযোগ উঠেছে এক রিসর্ট কর্মীর বিরুদ্ধে। অভিযোগকারিণীকে নিগ্রহের অভিযোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *