এক মর্মান্তিক দুর্ঘটনা জেলাশাসক অফিসে, আকস্মিক মৃত্যু হল উদ্বাস্তু পুনর্বাসন আধিকারিকের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নদিয়ার জেলাশাসকের অফিসে ঘটলো এক মর্মান্তিক দুর্ঘটনা। এক সরকারি আধিকারিক অন্যমনস্ক হয়ে পড়েছিলেন ফোনে কথা বলতে-বলতে।আর বেঘোরেই প্রাণ চলে গেল তার জেরে। আর অকালেই সমস্ত কিছু শেষ হল সকলের চোখের সামনে চার তলা থেকে মাটিতে পড়ে। ওই আধিকারিককে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যও ছড়ায়।

মৃত ওই আধিকারিকের নাম অসীম পাল। তাঁর বাড়ি নৈহাটি। দু’সপ্তাহ আগে তিনি জেলাশাসক দফতরে নিয়োগ হন উদ্বাস্তু পুনর্বাসন আধিকারিক হিসাবে। জানা গেছে, সোমবার সকাল সাড়ে দশটা নাগাদ অসীমবাবু ফোনে কথা বলতে-বলতে সিঁড়ি দিয়ে চার তলায় ওঠেন । এরপর হঠাত্‍ অন্যমনস্ক হয়ে মাটিতে পড়ে যান সিঁড়ির মাঝের জানালা দিয়ে। বিকট শব্দে সঙ্গে-সঙ্গে অফিসের কর্মী থেকে শুরু করে আরও অনেকে ছুটে আসেন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে পাঠানো হয় শক্তিনগর জেলা হাসপাতালে । প্রাথমিক চিকিত্‍সার পর চিকিত্‍সকরা ওই আধিকারিককে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে আসে। কী কারণে এই ঘটনা ঘটল পুলিশ তার তদন্ত শুরু করে। যদিও এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি জেলা প্রশাসনের। ওই অফিসের এক কর্মী জানান, “আমরা ঘরেই কাজ করছিলাম। ছুটে আসি হঠাত্‍ বিকট শব্দে। দেখি উনি পড়ে রয়েছেন। চারতলায় ফোনে কথা বলছিলেন। সেই সময় কোনও ভাবে পড়ে গিয়েছেন। আমরা যখন যাই দেখি সব লোকজন ছোটাছুটি করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *