এবার ইডির নিশানায় গেহলট ! বৈভব সুকৌশলে এড়ালেন ইডির তলব

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের ছেলে বৈভব গেহলটের জিজ্ঞাসাবাদের তারিখ পরিবর্তন করেছে ইডি । এখন ৩০ অক্টোবর দিল্লিতে তলব করা হয়েছে গেহলট পুত্রকে। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের ছেলে বৈভব গেহলটকে আজ শুক্রবার জিজ্ঞাসাবাদের জন্য ইডি তলব করে। কিন্তু ব্যস্ততার কারণ দেখিয়ে তিনি ইডিকে দিন পরিবর্তনের জন্য অনুরোধ করেন। এখন ইডি বৈভব গেহলটকে ৩০ অক্টোবর দিল্লিতে তলব করেছে।

বৈভব গেহলটকে ২৭ অক্টোবর ইডি ফরেন এক্সচেঞ্জ রেগুলেটরি অ্যাক্ট লঙ্ঘনের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে, কিন্তু বৈভব গেহলট ইডিকে অনুরোধ করেছিলেন যে তার ইডির দফতরে হাজির হওয়ার জন্য কিছু সময় প্রয়োজন। যার কারণে ইডি পরবর্তী তারিখ ঘোষণা করেছে। এখন বৈভব গেহলট জিজ্ঞাসাবাদের জন্য ৩০ অক্টোবর সকাল ১১.৩০ মিনিটে দিল্লিতে ইডি-র দফতরে হাজির হতে বলা হয়েছে।

বৈভব গেহলটকে ইডি সমন পাঠানোর পর রাজস্থানে দিনভর রাজনৈতিক তরজা অব্যাহত ছিল। কেন্দ্রীয় সরকারকে তীব্র আক্রমণ করেছেন কংগ্রেস নেতারা। এদিকে কেন্দ্রকে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী গেহলট। গেহলট বলেছেন যে ইডি অকারণে অ-বিজেপি দলগুলিকে হয়রানি করছে। ছেলে বৈভব গেহলটকে পাঠানো সমনের জবাবও দিয়েছেন তিনি। গেহলট বলেছিলেন যে বৈভব গেহলটের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে তাকে সরাসরি টার্গেট করার চেষ্টা করা হচ্ছে। মুখ্যমন্ত্রী গেহলট বলেছেন যে বিজেপি রাজস্থানে তার সরকারকে পতন করতে পারেনি, তাই তারা এখন এজেন্সির মাধ্যমে পদক্ষেপ নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *