গ্রেফতার কাদের ‘ষড়যন্ত্রে’ ? ক্ষুব্ধ জ্যোতিপ্রিয়র! ‘ চিৎকার’ নাম বলে বলে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গ্রেফতার হওয়ার পরেই সল্টলেকের বাড়িতেও ষড়যন্ত্র তত্ত্ব খাঁড়া করেছিলেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এবার সিজিও কমপ্লেক্স থেকে তাঁকে বের করার পথেও প্রাক্তন খাদ্যমন্ত্রীর মুখে সেই একই অভিযোগ। তবে এবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম টানলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ এই মন্ত্রী।

সল্টলেকের বাড়ি থেকে গ্রেফতারের পর জ্যোতিপ্রিয় মল্লিককে নিয়ে যাওয়া হয় ইডির সিজিও কমপ্লেক্সের দফতরে। সেখানে আরও এক পর্বে চলে জেরা। তারপরেই মন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সিজিও থেকে গাড়িতে ওঠার পথে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যের এই মন্ত্রী বলেন, ‘বিজেপি ও শুভেন্দু অধিকারীর ষড়যন্ত্র’। তাঁর গ্রেফতারির পিছনে বিরোধী দলনেতার ‘হাত’ রয়েছে বলে দাবি বনমন্ত্রীর। যদিও এই অভিযোগের পাল্টা প্রতিক্রিয়া এখনও মেলেনি শুভেন্দু বা বিজেপির তরফে।

উল্লেখ্য, একটানা ২০ ঘণ্টা বাড়িতে তল্লাশি চালানোর পর শুক্রবার ভোররাতে রেশন বণ্টন দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছে রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে। এই মামলায় আগেই গ্রেফতার করা হয়েছিল মন্ত্রী ঘনিষ্ঠ বাকিবুর রহমনাকে। বাকিবুরের ১০০ কোটির সম্পত্তির খোঁজ পায় ইডি। দুবাই, বাংলাদেশে ব্যবসা রয়েছে বাকিবুরের। তাকে দফায় দফায় জেরা করেই রেশন বণ্টন দুর্নীতির সঙ্গে প্রাক্তন খাদ্যমন্ত্রীর যুক্ত থাকার অভিযোগ ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *