এবার ইডি-র বিশেষ হানা কেজরীর ব্যক্তিগত সচিবের বাড়িতেও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার কেন্দ্রীয় এজেন্সির নজরে আরও এক আপ নেতা! মঙ্গলবার সকালে সরাসরি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের ব্যক্তিগত সচিবের বাড়িতে হানা দিল ইডি। খবরটি নিশ্চিত করা হয় আম আদমি পার্টির তরফেই । তবে খবর মিলেছে আপ সুপ্রিমোর ব্যক্তিগত সচিবের পাশাপাশি সিনিয়ার আপ নেতাদের বাড়িতেও ইডি-র গোয়েন্দারা হানা দিয়েছেন বলেও।

এদিকে আপ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের ব্যক্তিগত সচিব বিভব কুমারের বাড়িতে ইডি-র গোয়েন্দারা বিশেষ তল্লাশি অভিযানে যান। এছাড়াও ইডি তাঁর ঘনিষ্ঠ আরেক সিনিয়ার আপ নেতার বাড়িতেও তল্লাশি চালায়। মূলত, অর্থ তছরুপের মামলাতেই কেজরীর ঘনিষ্ঠদের বাড়িতে এই তল্লাশি অভিযান বলে খবর ইডি সূত্রের।

তবে কেবল আপ নেতা নয়, এদিন সকাল থেকে ইডি-র তল্লাশি অভিযান শুরু হয়েছে একসঙ্গে দিল্লির ১২টি জায়গায়। ইডি-র গোয়েন্দারা বেশ কয়েকটি দলে বিভক্ত হয়ে বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় বলে সূত্রের খবর। অরবিন্দ কেজরীবালের ব্যক্তিগত সচিব বিভব কুমার-সহ দিল্লি জল পর্ষদের প্রাক্তন সদস্য শলভ কুমার এবং রাজ্যসভার সাংসদ তথা আপ নেতা এনডি গুপ্তার বাড়িতেও অভিযানে যান কেন্দ্রীয় এজেন্সির গোয়েন্দারা।

উল্লেখ্য, দিল্লি আবগারি দুর্নীর্তি মামলায় ইডি বেশ কয়েকবার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে তলব করেছিল। কিন্তু, তিনি একবারও হাজিরা দিতে যাননি। শেষবার গত ২ ফেব্রুয়ারি তাঁকে তলব করা হয়েছিল। কিন্তু, সেদিনও হাজিরা দেননি তিনি। পরপর ৫ বার সমন এড়িয়েছেন। এদিকে রাজনৈতিক প্রতিহিংসার জন্যই তাঁকে ইডি তলব করছে এবং গ্রেফতারির চক্রান্ত করা হচ্ছে বলে কেজরীবাল সরব হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *