কেন জানাননি থানায় ?’, দালালরাজ নিয়ে মদনের ধমক হাসপাতালের প্রিন্সিপালকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সরকারি হাসপাতালে অব্যবস্থা নিয়ে ফের রণংদেহী মদন মিত্র। কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজে দালালরাজ নিয়ে সরব তৃণমূল বিধায়ক। এবার হাসপাতালের প্রিন্সিপালকে ফোন করে ধমক দিলেন কামারহাটির বিধায়ক। এদিন মেডিক্যাল কলেজের প্রিন্সিপালকে ফোন করে মদনের প্রশ্ন, “দালালরাজ নিয়ে কেন থানায় অভিযোগ দায়ের করেননি! এর পরে মেডিক্যাল কলেজে ঢুকতে পারবেন তো?”

পরে সাংবাদিকদের মদন বলেন, “একটা কথা ভাল করে শুনুন। দলের নেতা হোক বা অন্য দলের, আমাদের দলের নেতাদের ঝগড়াতেও যদি মানুষের ক্ষতি হয় তার বিরুদ্ধে প্রতিবাদ করব। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, দলে কেউ দুর্নীতিপরায়ণ থাকবে না। আমার অফিসে চিঠি জমা দিন। দল কাউকে প্রশ্রয় দেবে না। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার কথা মমতা বন্দ্যোপাধ্যায় নিজে বলেছেন। আমি যদি দেখি কোনও নেতার সুস্বাস্থ্যের জন্য বাংলার গরিব মানুষের স্বাস্থ্য খারাপ হচ্ছে তাহলে প্রতিবাদ করব না আমি! কেন দিনের পর দিন মেডিক্যাল কলেজের সুপারদের বাইরে দাঁড়িয়ে থাকতে হবে?”

উল্লেখ্য , সাগর দত্ত হাসপাতালে এক রোগীর মৃত্যুর নেপথ্যে দালালরাজ, এই অভিযোগে সরব হন তৃণমূল বিধায়ক। শনিবার সাগর দত্ত হাসপাতালে দালাল-চক্রের অভিযোগ তুলে দুজনের নাম নিয়েছেন তিনি। অভিযুক্তদের বিরুদ্ধে হাসপাতাল চত্বরে পোস্টারও পড়ে। কামারহাটির ২ নম্বর ওয়ার্ডের তুঁতবাগানের এক তৃণমূল কর্মীর পরিবারের অভিযোগ, দালাল চক্রের বিরুদ্ধে পোস্টার দেওয়ায় তাঁদের বাড়িতে হামলা চালানো হয়েছে। NRS এবং SSKM- কলকাতার এই দুই মেডিক্যাল কলেজ থেকে দালালচক্রে জড়িত অভিযোগে মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু, কামারহাটির ঘটনায় কেউ ধরা না পড়ায়, নিজের সরকারের পুলিশকেই আগেই কাঠগড়ায় তুলেছেন মদন মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *