কোনও নর্থ ব্লক নয়, সোমবার আলাপন কি নবান্নেই হাজিরা দেবেন? – তুঙ্গে জল্পনা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ৩১ মে সোমবার দিল্লিতে গিয়ে তাঁর কাজে যোগ দেওয়ার কথা সকাল ১০টায়। কিন্তু সূত্রের খবর, রাজ্য সরকার এখনও তাঁকে রিলিজ লেটার দেয়নি। রাজনৈতিক ও প্রশাসনিক মহলের অনেকই মনে করছেন, রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ফের কাজে যোগ দিতে পারেন আজ সোমবার নবান্নে গিয়ে। এখন পুরো বিষয়টাই নির্ভর করছে তাঁর সিদ্ধান্তের উপরই।

মূলত ,শুক্রবার কলাইকুণ্ডা বিমানবন্দরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের হাজির থাকার কথা ছিল ঘূর্ণিঝড় ইয়াসের ক্ষয়ক্ষতি পর্যালোচনা বৈঠকে। কিন্তু কেউই যোগ দেননি এই বৈঠকে। এর কয়েক ঘণ্টার মধ্যে কেন্দ্র দিল্লিতে তলব করে আলাপন বন্দ্যোপাধ্যায়কে। চিঠিতে জানানো হয়েছে, তাঁকে দিল্লিতে কর্মিবৃন্দ ও প্রশিক্ষণ মন্ত্রকে হাজিরা দিতে হবে ৩১ মে সোমবার সকাল ১০টায়।

এদিন রাতে এই বদলির নির্দেশ আসার পর শনিবার নবান্নে সাংবাদিক সম্মেলন করে মুখ্যমন্ত্রী সেই নির্দেশ প্রত্যাহার করার জন্য কেন্দ্রের কাছে আবেদন করেন। কিন্তু এখনও কেন্দ্রীয় সরকারও তাদের নির্দেশ প্রত্যাহার করেনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধ মেনে। এদিকে, প্রাক্তন আমলারা মনে করছেন আলাপনের দিল্লিতে যোগ দেওয়ার কোনও সম্ভাবনা নেই বলেই। কারণ, মুখ্যসচিবকে রিলিজ লেটার নিতেই হবে দিল্লিতে কাজে যোগ দিতে হলেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *