গণধর্ষণ, লুঠপাটের ঘটনা ট্রেনের কামরায়, দুষ্কৃতীদের ব্যাপক তাণ্ডব লখনউ থেকে মুম্বই গামী পুষ্পক এক্সপ্রেসে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দুষ্কৃতীরা ব্যাপক তাণ্ডব চালাল লখনউ থেকে মুম্বই গামী পুষ্পক এক্সপ্রেসে। এমনকি প্রবল লুঠপাটও চলল কামরাজুড়ে।জানা গেছে এমনকি দুষ্কৃতীরা গণধর্ষণ করে এক মহিলাকেও। আট দুষ্কৃতীর দল প্রায় এক ঘণ্টা ধরে ধারাল অস্ত্র নিয়ে এই অপারেশন চালায়। যে ঘটনায় আরও একবার ফের বেআব্রু হল রেলে যাত্রী নিরাপত্তার বিষয়টিও।

এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে চার দুষ্কৃতীকে।পুলিশ তল্লাশি চালাচ্ছে এমনকি বাকি চার জনের খোঁজেও। যে মহিলার উপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে, তাঁকে ভর্তি করা হয়েছে ঔরঙ্গাবাদের একটি হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। রেলের তরফে এও বলা হয়েছে, শুক্রবার গভীর রাতে পুষ্পক এক্সপ্রেস যখন পশ্চিমঘাট পর্বতমালা পেরোচ্ছিল সেই সময়ে দুষ্কৃতীরা জোর করে ট্রেনে ওঠে একটি হল্ট স্টেশনে। শুরু হয় ব্যাপক লুঠপাট। যাত্রীদের আরও বক্তব্য, দুষ্কৃতীরা হামলা চালায় ধারাল অস্ত্র নিয়েই। তাই কেউ কোনও প্রতিরোধ করতে পারেনি।

এক মহিলা চিত্‍কার চেঁচামেচি করার চেষ্টা করলে দুষ্কৃতীরা তাঁকে দুই কামরার মাঝে শৌচাগারের সামনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরপর ট্রেন যখন ঔরঙ্গাবাদের কাসার স্টেশনে পৌঁছয় তখন যাত্রীরা ট্রেনের চেন টেনে চিত্‍কার শুরু করেন। তারপরই আরপিএফের টনক নড়ে। তারা কামরা থেকে পাকড়াও করে দুই দুষ্কৃতীকেও। স্টেশন চত্বর থেকে আরপিএফ ধরে আরও দু’জনকে। গোটা ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে এমনকি রেলকর্তৃপক্ষও। যে মহিলাকে ধর্ষণ করা হয়েছে তাঁর বয়স ৩০ বছর। জানা গিয়েছে, তাঁর সদ্য বিয়ে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *