গাইঘাটায় প্রেমিকার সাথে সহবাস বিয়ের প্রতিশ্রুতি দিয়ে , ধৃত প্রেমিক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অন্য মেয়েকে বিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পর। যুবক গ্রেফতার প্রেমিকা থানার দ্বারস্থ হতেই। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণা জেলার গাইঘাটা থানার অন্তর্গত দেবীপুর এলাকায়। ধৃত প্রেমিকের নাম অভিজিৎ দাস। কর্মরত একটি বেসরকারি সংস্থায়।

উল্লেখ্য, অভিজিৎ দাসের দীর্ঘ আট বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল প্রতিবেশী মৌমিতা সরকারের সাথে। প্রেমিকা মৌমিতা সরকারের দাবি, অভিজিৎ তাঁর সাথে দীর্ঘদিন ধরে সহবাস করতেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে। কিন্তু অভিজিৎ অন্য মেয়েকে বিয়ে করেছে তাঁর সঙ্গে প্রতারণা করে। গাইঘাটা থানায় মৌমিতা অভিযোগ করার পরেই গাইঘাটা থানার পুলিশ শুক্রবার অভিজিৎ দাসকে গ্রেফতার করে।

অন্যদিকে, অভিযুক্ত অভিজিৎ দাসের বাবা অচিন্ত দাস আরও জানায়, মৌমিতা মাসে মাসে টাকা নিয়েছে । অভিজিৎ সেই টাকা দেওয়া বন্ধ করে দিলে মৌমিতা ১০ লক্ষ টাকা দাবি করে। অভিজিৎ সেই টাকা দিতে অস্বীকার করলে এই সব মিথ্য কথা বলে বেড়ায় মৌমিতা ও তাঁর পরিবার। এছাড়াও অচিন্ত বাবু আরো বলেন, আমরা মৌমিতার সাথে অভিজিৎ এর বিয়ের প্রস্তাব দিলেও, মৌমিতার পরিবার থেকে তাঁকে বিয়ে দিতে অস্বীকার করে অভিজিৎ এর সাথে । মৌমিতার পরিবার থেকে সবটাই ভুল কথা বলা হচ্ছে, যা পরে কোর্টে প্রমাণিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *